Advertisement
০৪ মে ২০২৪
Carolina Marin

চোট পেয়ে ইংল্যান্ডে নেই মারিন

চোটের জন্য বুধবার থেকে বার্মিংহামে শুরু হতে চলা অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপ থেকে সরে দাঁড়ালেন স্পেনের ক্যারোলিনা মারিন।

চোট পেয়ে ইংল্যান্ড ওপেনের বাইরে মারিন

চোট পেয়ে ইংল্যান্ড ওপেনের বাইরে মারিন —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ০৫:১৫
Share: Save:

চোটের জন্য বুধবার থেকে বার্মিংহামে শুরু হতে চলা অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপ থেকে সরে দাঁড়ালেন স্পেনের ক্যারোলিনা মারিন। সম্প্রতি চোট থেকে ফিরে আসার পরে ২০২১ মরসুম দুরন্ত ভাবে শুরু করেছিলেন মারিন। তিনটি প্রতিযোগিতায় জিতেছিলেন। অল ইংল্যান্ডেও তিনি ছিলেন এ বারের শীর্ষবাছাই।

রিয়ো অলিম্পিক্সে সোনাজয়ী মারিন টুইটারে জানিয়েছেন, ‘‘দুর্ভাগ্যবশত অল ইংল্যান্ডে চোটের জন্য খেলতে পারব না এ বার। সুইস ওপেনে খেলার সময়ই এই চোট লেগেছিল। খুব দ্রুত ফিরে আসব।’’ গত সপ্তাহে বাজ়েলে ফাইনালে মারিন হারিয়েছিলেন পি ভি সিন্ধুকে। কিন্তু অল ইংল্যান্ডে চোটের জন্য তিনি না থাকায় সিন্ধুর এই প্রতিযোগিতায় ফাইনালে ওঠার পথ পরিষ্কার হয়ে গেল বলে মনে করছেন অনেকে। এ বারের অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপের ড্র অনুযায়ী সেমিফাইনালে সিন্ধুর মুখোমুখি হওয়ার সম্ভাবনা ছিল স্প্যানিশ তারকার।

তাঁর সামনে এ বার পড়ার সম্ভাবনা রয়েছে রাতচানক ইন্তানন, সাইনা নেহওয়াল বা নোজ়োমি ওকুহারার। যদিও তার আগে কোয়ার্টার ফাইনালে সিন্ধুকে হারাতে হবে জাপানের আকানে ইয়ামাগুচিকে। বিশ্বের এক নম্বর চিনা তাইপের তাই জু ইং খেলছেন না অল ইংল্যান্ড চ্যাম্পিয়শিপে। সঙ্গে চিনা খেলোড়েরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Carolina Marin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE