Advertisement
২৬ জুন ২০২৪

মোরাতাকে নয়া রেকর্ড অর্থে তুলে নিল চেলসি

ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, স্প্যানিশ স্ট্রাইকারের সঙ্গে ৭০ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ৫৮৭ কোটি) চুক্তি করছে ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন দল।

দলবদল: রিয়াল মাদ্রিদ ছাড়লেন মোরাতা। ফাইল চিত্র

দলবদল: রিয়াল মাদ্রিদ ছাড়লেন মোরাতা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ জুলাই ২০১৭ ০৫:১০
Share: Save:

রেকর্ড অর্থে আলভারো মোরাতা-কে রিয়াল মাদ্রিদ থেকে ছিনিয়ে নিল চেলসি।

ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, স্প্যানিশ স্ট্রাইকারের সঙ্গে ৭০ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ৫৮৭ কোটি) চুক্তি করছে ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন দল। চেলসি ম্যানেজার আন্তোনিও কন্তের প্রথম পছন্দ ছিলেন রোমেলু লুকাকু। কিন্তু ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে সই করেন তিনি। এ ছাড়াও হাতছাড়া হয়েছে বরুসিয়া ডর্টমুন্ড স্ট্রাইকার পিয়ের এমরিক আবুমেয়ং। এর পরেই মোরাতাকে নেওয়ার জন্য মরিয়া হয়ে ঝাঁপায় চেলসি। স্প্যানিশ স্ট্রাইকারকে নেওয়ার জন্য মরিয়া ছিল ম্যান ইউ কর্তৃপক্ষও। কথাবার্তাও প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে ২৪ বছর বয়সি স্প্যানিশ তারকাকে ছিনিয়ে নিয়ে দল বদলের মরসুমে সেরা চমক দিলেন চেলসি কর্তারা।

মোরাতা অবশ্য এই মুহূর্তে রিয়াল মাদ্রিদের হয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রাক-মরসুম টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স কাপ খেলতে ব্যস্ত। ফলে সংশয় তৈরি হয়েছে তাঁর ডাক্তারি পরীক্ষার জন্য লন্ডনে আসা নিয়ে। চেলসি শিবির অবশ্য তা নিয়ে একেবারেই চিন্তিত নয়। দু’বছরের নতুন চুক্তিতে সই করে বুধবারই দল নিয়ে বেজিং পৌঁছেছেন কন্তে। চিনে তিনটি প্রদর্শনী ম্যাচ খেলার কথা চেলসির।

তবে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার দানিলোকে পাওয়ার আশা শেষ চেলসির। তিনি সই করছেন ম্যাঞ্চেস্টার সিটি-তে। ফলে ফের য়ুভেন্তাসের ডিফেন্ডার আলেক্স সান্দ্রো-কে নেওয়ার জন্য তৎপর হয়ে উঠল চেলসি শিবির।

আরও পড়ুন: ডোপ পরীক্ষায় ব্যর্থ সোনাজয়ী মনপ্রীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE