Advertisement
১৫ জুন ২০২৪
cheteshwar pujara

World Test Championship Final: চেতেশ্বর পূজারা যেন বিশ্বকাপ ফাইনাল খেলতে নামছেন

প্রথম বার এই ট্রফি জয়ের সুযোগ হাতছাড়া করতে চাইবে না কোনও দলই।

ফাইনাল জিততে মরিয়া পূজারা।

ফাইনাল জিততে মরিয়া পূজারা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ০৯:০২
Share: Save:

টেস্টের বিশ্ব চ্যাম্পিয়নশিপের সঙ্গে বিশ্বকাপের তুলনা করলেন চেতেশ্বর পূজারা। ভারতের অভিজ্ঞ ব্যাটসম্যানের মতে ফাইনালে যে যে ক্রিকেটার অংশ নেবেন সকলেই ট্রফি জেতার জন্য নিজের সবটুকু উজাড় করে দেবেন।

১৮ জুন সাদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত এবং নিউজিল্যান্ড। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলবে এই ২ দল। প্রথম বার এই ট্রফি জয়ের সুযোগ হাতছাড়া করতে চাইবে না কোনও দলই। পূজারা বলেন, “আমাদের সকলের কাছেই এটা একটা স্বপ্ন। টেস্ট ক্রিকেটের বিশ্বকাপ এই চ্যাম্পিনশিপ। আমরা সবাই ট্রফি জিততে চাই।”

প্রথম বারের জন্য এই প্রতিযোগিতা আয়োজন করেছে আইসিসি। নিউজিল্যান্ড আগে যোগ্যতা অর্জন করলেও ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচে জিতে নিজেদের জায়গা পাকা করেন বিরাট কোহলীরা। পূজারা বলেন, “আমাদের কাছে খুব বড় ম্যাচ এই ফাইনাল। প্রত্যেকে প্রচুর পরিশ্রম করেছি। প্রত্যেকটা টেস্ট সিরিজ গুরুত্বপূর্ণ ছিল। দলের প্রত্যেকের মধ্যে ফাইনাল জয়ের সম্ভবনা রয়েছে। আশা করছি ফাইনালেও আমরা ভাল খেলব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE