Advertisement
১৪ জুন ২০২৪
Chile

করোনা বিধি ভেঙে বিতর্কে চিলি

মিডফিল্ডার আর্তুরো ভিদাল এবং ডিফেন্ডার গ্যারি মেডালকে এক ব্যক্তির সঙ্গে হোটেলে প্রবেশ করতে দেখা যায়।

 ছবি রয়টার্স।

ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২১ ০৬:১১
Share: Save:

কোপা আমেরিকার মধ্যে করোনা বিধি ভঙ্গ করল চিলি। ব্রাজিলের কুইবায় ফুটবলারদের হোটেলে এক ‘ক্ষৌরকার’ প্রবেশ করার পরেই এই অভিযোগ উঠেছে।

রবিবার এই নিয়ে চিলির ফুটবল সংস্থা বিবৃতিও দিয়েছে। সেখানে বলা হয়েছে, কোপা আমেরিকায় অংশ নেওয়া ফুটবলারদের দল যে করোনা বিধি ভঙ্গ করেছেন সেটা তারা জানতে পেরেছেন। ওই ক্ষৌরকারের করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলেও তাঁর ফুটবলারদের সংস্পর্শে আসা উচিত হয়নি। ঠিক কত জন ফুটবলার তাঁর সংস্পর্শে এসেছিলেন, সেটা জানায়নি চিলির ফুটবল সংস্থা। তবে দোষীদের জরিমানা করার কথা বলা হয়েছে। চিলির সংবাদমাধ্যম আগেই জানিয়েছিল, মিডফিল্ডার আর্তুরো ভিদাল এবং ডিফেন্ডার গ্যারি মেডালকে এক ব্যক্তির সঙ্গে হোটেলে প্রবেশ করতে দেখা যায়। ওই ব্যক্তির হোটেলে প্রবেশের কোনও অনুমতি ছিল না। গত সপ্তাহে দু’জনেই গণমাধ্যমে নতুন চুলের ছাঁটের ভিডিয়োও প্রকাশ করেন। দুই ফুটবলার অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

তবে গোলকিপার ক্লদিয়ো ব্রাভো বলেছেন, গোটা দল এই ঘটনার দায় নিচ্ছে। ‘‘অতিমারির জন্য আমরা এমন একটা পরস্থিতিতে আছি যেখানে এ রকম কিছু করলে জীবন সংশয়ের ঝুঁকি থেকে যায়,’’ বলেছেন তিনি। চিলির কোচ মার্তিন লাসার্তে সাংবাদিক বৈঠকে জানিয়েছেন, তাঁর দলের ফুটবলাররা ‘‘গুরুতর ভুল’’ করে ফেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 protocols Chile Copa America 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE