Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Coronavirus

করোনার চেয়ে খারাপ, সতীর্থকে বললেন গেল

গেলের মতে, গায়ানার প্রাক্তন ক্রিকেটার সারওয়ানই সক্রিয় হয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জামাইকা তালাওয়াহস থেকে তাঁকে বাদ দিয়েছেন চলতি মরসুমে।

ক্ষুব্ধ: সারওয়ানকে সাপের সঙ্গে তুলনা গেল-এর। ফাইল চিত্র

ক্ষুব্ধ: সারওয়ানকে সাপের সঙ্গে তুলনা গেল-এর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২০ ০৫:৫৩
Share: Save:

প্রবল রাগে ফুঁসছেন ক্যারিবিয়ান ওপেনার ক্রিস গেল। আর তার প্রভাব এতটাই যে একদা সতীর্থ রামনরেশ সারওয়ানকে ‍‘করোনাভাইরাসের চেয়েও খারাপ’ বলে মন্তব্য করলেন ‍‘দ্য ইউনিভার্স বস’।

Advertisement

গেলের মতে, গায়ানার প্রাক্তন ক্রিকেটার সারওয়ানই সক্রিয় হয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জামাইকা তালাওয়াহস থেকে তাঁকে বাদ দিয়েছেন চলতি মরসুমে। উল্লেখ্য গত মরসুমে এই দলেই মার্কি ক্রিকেটার হিসেবে নেওয়া হয়েছিল গেলকে।

সে কথা জানিয়ে গেল তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, ‍‘‍‘সারওয়ান, মারণ করোনাভাইরাসের চেয়েও খারাপ তুমি।’’ বিধ্বংসী এই ওপেনার যোগ করেন, ‍‘‍‘আমাকে বাদ দেওয়ার সব চক্রান্ত তোমারই করা। কারণ, দল মালিকের ঘনিষ্ঠ তুমি।’’ জামাইকা তালাওয়াহস দলের সহকারী কোচ সারওয়ানের বিরুদ্ধে তোপ দেগে গেল আরও বলেন, ‍‘‍‘সারওয়ান তুমি একটা সাপ। খুব প্রতিহিংসাপরায়ণ। তুমি অপরিণত। তাই এখনও মানুষের পিঠে ছুরি মেরে চলেছ। ‍‘ইউনিভার্স বস’-এর সঙ্গে দেখা হলে ‍‘ইয়ো ক্রিস’ বলতে এসো না। তখন কথাগুলো সরাসরি বলব।’’ উল্লেখ্য, জামাইকার এই দলটির হয়েই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে প্রথম চার মরসুম খেলেছেন গেল।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.