Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

আই লিগ

চার্চিল ঝড়ে বিপর্যস্ত আইজলও

নিজস্ব প্রতিবেদন
১০ ডিসেম্বর ২০১৮ ০৩:১৩

চার্চিল ব্রাদার্স ৪ • আইজল ১

চার্চিল ব্রাদার্স ঝড়ে এ বার হারল আইজল এফসি। রবিবার ঘরের মাঠে দু’বছর আগে আই লিগ চ্যাম্পিয়নদের কার্যত দাঁড়াতে দেয়নি চার্চিল। নেপথ্যে ফের ইস্টবেঙ্গলের ‘ব্রাত্য’ দুই বিদেশি উইলিস প্লাজা ও খালিদ আউচো।

উগান্ডা জাতীয় দলের মিডফিল্ডার খালিদের গোলেই ২৩ মিনিটে এগিয়ে যায় চার্চিল। এক মিনিটের মধ্যে ফের ধাক্কা আইজল শিবিরে। এ বার গোল করেন ইসরায়েল গুরুঙ্গ। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেছিল আইজল। ৫৪ মিনিটে গোল করে ব্যবধান কমান ইস্টবেঙ্গল ও মোহনবাগানের আর এক ‘ব্রাত্য’ স্ট্রাইকার আনসুমানা ক্রোমা।

Advertisement

এর পরেই লামগোইলেন হাংসিংয়ের পরিবর্ত অ্যান্টনি উলফকে নামান চার্চিল ব্রাদার্স কোচ। এক মিনিটের মধ্যেই গোল করেন তিনি। ৭৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন প্লাজা।

এই জয়ের ফলে ৭ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লিগ টেবলে দ্বিতীয় স্থানে উঠে এল চার্চিল ব্রাদার্স। সমসংখ্যক ম্যাচ খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে চেন্নাই সিটি এফসি। কলকাতার দুই প্রধান ইস্টবেঙ্গল ও মোহনবাগান রয়েছে যথাক্রমে সপ্তম ও অষ্টম স্থানে। দুই দলের ৬ ম্যাচে ৯ পয়েন্ট। তবে গোল পার্থক্য সনি নর্দেদের চেয়ে এগিয়ে জনি আকোস্তোরা।

বেঙ্গালুরুর ড্র: রবিবার আইএসএলে ঘরের মাঠ কান্তিরাভা স্টেডিয়ামে মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে এগিয়ে গিয়েও জিততে পারল না বেঙ্গালুরু এফসি। ২৩ মিনিটে উদান্ত সিংহের গোল করে এগিয়ে দেন বেঙ্গালুরুকে। ৩১ মিনিটে সমতা ফেরান মুম্বইয়ের পাপে আমদৌ। ড্র করলেও ১০ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে সুনীল ছেত্রীরাই। এক ম্যাচ বেশি খেলে ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মুম্বই।

আরও পড়ুন

Advertisement