Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

যুবভারতীতে হাবাসদের স্বাগত ঢাকের বাদ্যিতে

বাইরের দু’টো কঠিন ম্যাচে অপরাজিত থেকে কলকাতায় ফেরার পর আইএলএল-টু-র প্রথম হোম ম্যাচে গত বারের চ্যাম্পিয়ন আন্তোনিও হাবাসের দলকে যুবভারতীতে স

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ অক্টোবর ২০১৫ ০৩:৩৫
Save
Something isn't right! Please refresh.
Popup Close

এটিকে-১ (আরাতা)

এফসি গোয়া-১ (কিনান)

বাইরের দু’টো কঠিন ম্যাচে অপরাজিত থেকে কলকাতায় ফেরার পর আইএলএল-টু-র প্রথম হোম ম্যাচে গত বারের চ্যাম্পিয়ন আন্তোনিও হাবাসের দলকে যুবভারতীতে স্বাগত জানানো হবে ঢাক বাজিয়ে।

Advertisement

ফুটবলসম্রাট পেলের উপস্থিতিতে ১৩ অক্টোবর আটলেটিকো দে কলকাতা বনাম কেরল ব্লাস্টার্সের ম্যাচের দিন এক সঙ্গে দশটা ঢাক পাল্লা দিয়ে বাজবে স্টেডিয়ামে। সামনেই দুর্গা পুজো। সে জন্যই এ রকম আয়োজন, জানাচ্ছেন সংগঠকেরা। চেষ্টা হচ্ছে বাংলার এক বিখ্যাত মেয়ে ঢাকিকেও আনার। তিনি যুবভারতী ঘুরে ঘুরে বাজাবেন।

তবে উৎসবের আবহেও পস্টিগা পুরনো চোটের জায়গায় ফের চোট পেয়েছেন, না নতুন জায়গায় এ বার লাগল তাঁর— তা নিয়েও এখন আলোচনা চলছে এটিকে শিবিরে। রয়েছে আশঙ্কাও। কারণ আটলেটিকো কলকাতার হাতে পস্টিগার চোটের যে রিপোর্ট এসে পৌঁছেছে তাতে তারা দেখেছে গত তিন বছর যে ক্লাবেই পর্তুগিজ বিশ্বকাপার খেলেছেন, একই ভাবে খেলার সময় চোট পেয়ে এক মাস করে মাঠের বাইরে কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর এই সতীর্থ।

একই সঙ্গে কলকাতা শিবির আশায়, বাইরের মাঠে পরপর দু’টো কঠিন ম্যাচ থেকে চার পয়েন্ট নিয়ে ফেরায় শহরে উৎসবের মরসুমে ইডেনের ক্রিকেট ম্যাচে দর্শকরা মুখ ফিরিয়ে থাকলেও যুবভারতীতে আইএসএলে সেটা হবে না। ইতিমধ্যেই আগামী সপ্তাহের ফুটবল ম্যাচের ভিআইপি গ্যালারির সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। দর্শকদের মনোরঞ্জন করতে নানা ব্যবস্থার আয়োজনও সারা সংগঠকদের। যেমন ম্যাচের আগে কুড়ি মিনিটের যে অনুষ্ঠান হবে তাতে থাকবে বাংলা ব্যান্ড থেকে ফুটবল কুইজ! এটিকে ফ্যানস ক্লাবের চার হাজার সদস্যের জন্য যে ফ্যান-জোন তৈরি হয়েছে মাঠে সেখানে কলকাতা দলের ফুটবলারদের বড় বড় কাটআউট লাগান হচ্ছে। তার সামনে দাঁড়িয়ে সমর্থকদের সেলফি তোলার জন্য। শহরের অন্তত আটটা জায়গায় বড় পর্দায় ম্যাচ দেখানোর ব্যবস্থা হচ্ছে। জানা গিয়েছে, এক বড় বিপণন কোম্পানি তাদের পাঁচশো টাকার পণ্য কিনলে একটা করে এটিকে ম্যাচের টিকিট নিখরচায় দেবে। এটিকে সচিব সুব্রত তালুকদার বললেন, ‘‘গ্যালারিতে খাবারের স্টল এবং জলের পাউচ বিক্রি হবে কম দামে।’’

এখনও পর্যন্ত ঠিক আছে, পেলে ম্যাচের দিন সকালে জোসেমি, রহিম নবিদের সঙ্গে মিলিত হবেন রাজারহাটের টিম হোটেলে। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে তিনি চলে আসবেন সরাসরি স্টেডিয়ামে। ব্রাজিলীয় কিংবদন্তিকে এটিকের জার্সি পরানোর চেষ্টা চললেও এখনও স্বয়ং পেলের থেকে সবুজ-সঙ্কেত মেলেনি। তবে পেলেকে এটিকের সাম্মানিক সদস্যপদ দেওয়া হবে সেটা পাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement