Advertisement
২৫ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

দুপুর থেকে ভারত বনাম নিউ জ়িল্যান্ড দ্বিতীয় এক দিনের ম্যাচ। রাজ্য বিজেপির কর্মসমিতির শেষ দিনের বৈঠক। মহিলাদের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে ভারত বনাম অস্ট্রেলিয়া।

শনিবার নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় এক দিনের ম্যাচ দুপুর দেড়টা থেকে রয়েছে।

শনিবার নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় এক দিনের ম্যাচ দুপুর দেড়টা থেকে রয়েছে। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ০৭:০৫
Share: Save:

ভারত-নিউ জ়িল্যান্ড দ্বিতীয় এক দিনের ম্যাচ

আজ, শনিবার নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় এক দিনের ম্যাচ রয়েছে। দুপুর দেড়টা থেকে খেলাটি শুরু হওয়ার কথা। প্রথম ম্যাচে জিতে এগিয়ে রয়েছে ভারত। এই ম্যাচ জিতলেই সিরিজ় হাতছাড়া হয়ে যাবে নিউ জ়িল্যান্ডের। এই খেলার দিকে আজ নজর থাকবে।

রাজ্য বিজেপির কর্মসমিতির বৈঠক দুর্গাপুরে

শুক্রবার থেকে রাজ্য বিজেপির কর্মসমিতির দু’দিনের বৈঠক শুরু হয়েছে। দুর্গাপুরে হচ্ছে এই বৈঠকটি। আজ এই বৈঠকের শেষ দিন। রাজ্য বিজেপির প্রথম সারির প্রায় সকল নেতাই এই বৈঠকে আমন্ত্রিত। বৈঠকে থাকার কথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের মতো শীর্ষস্থানীয় নেতাদের। পঞ্চায়েত ভোটের আগে রাজ্যের প্রধান বিরোধী দলের এই কর্মসূচির দিকে আজ নজর থাকবে।

মহিলাদের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ সুপার সিক্স: ভারত-অস্ট্রেলিয়া

আজ মহিলাদের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ সুপার সিক্সের ম্যাচ রয়েছে। ভারত বনাম অস্ট্রেলিয়ার খেলা শুরু হওয়ার কথা বিকেল ৫টা থেকে। মহিলাদের এই ক্রিকেট খেলার দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

অস্ট্রেলিয়ান ওপেন টেনিস

চলছে অস্ট্রেলিয়ান ওপেন টেনিস। ভোর সাড়ে ৫টা থেকে খেলাটি শুরু হয়েছে। এর আগে মঙ্গলবার দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছিলেন রাফায়েল নাদাল। বৃহস্পতিবার পুরুষদের সিঙ্গলসে তৃতীয় রাউন্ডে পৌঁছেছেন নোভাক জোকোভিচ। আজ এই খেলার দিকে নজর থাকবে।

রাজ্যের আবহাওয়া কেমন?

গত দু’দিন ধরে পারদ ঊর্ধ্বমুখী হলেও শুক্রবার রাজ্যে ফের এক ধাক্কায় বেশ কিছুটা কমল তাপমাত্রা। পারদ নেমেছে কলকাতাতেও। শুক্রবার সকালে শহরের তাপমাত্রা ১৩ ডিগ্রি সেলসিয়াসের ঘরে নেমে গিয়েছে। আবহাওয়া দফতর সূত্রে খবর, কলকাতার পাশাপাশি দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতেও পারদপতন হয়েছে। পুরুলিয়া, বাঁকুড়া, বর্ধমান, পশ্চিম মেদিনীপুরের মতো পশ্চিমের জেলাগুলিতে সকাল থেকেই হিমেল হাওয়া বইতে শুরু করেছে। আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের পূর্বাভাস নেই।

আইএসএল: এটিকে মোহনবাগান-চেন্নাইয়িন এফসি

আজ আইএসএলে এটিকে মোহনবাগানের খেলা রয়েছে। চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে নামছে তারা। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে এই খেলাটি শুরু হওয়ার কথা। নজর থাকবে এই খেলার দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE