Advertisement
২৩ জুন ২০২৪
Sports News

শেষ বেলায় ক্যাচ বিভ্রাটে বিতর্ক ধর্মশালা টেস্টে

হ্যাজেলউডের ক্যাচটা সেকেন্ড স্লিপে নিয়েই উচ্ছ্বাসে ফেটে পড়েছিলেন মুরলী বিজয়। উল্টোদিকে দাঁড়িয়ে থাকা আম্পায়ার ইয়ান গোল্ডও আঙুল তুলে দিয়েছিলেন। অশ্বিনের বলে মুরলী বিজয়কে ক্যাচ দিয়ে আউট জোস হ্যাজেলউড। কিন্তু না বেঁকে বসলেন টিভি আম্পায়ার।

আম্পায়ারের সঙ্গে কথা বলছেন ভারতীয় দলের প্লেয়াররা। ছবি: রয়টার্স।

আম্পায়ারের সঙ্গে কথা বলছেন ভারতীয় দলের প্লেয়াররা। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৭ ১৮:২৬
Share: Save:

হ্যাজেলউডের ক্যাচটা সেকেন্ড স্লিপে নিয়েই উচ্ছ্বাসে ফেটে পড়েছিলেন মুরলী বিজয়। উল্টোদিকে দাঁড়িয়ে থাকা আম্পায়ার ইয়ান গোল্ডও আঙুল তুলে দিয়েছিলেন। অশ্বিনের বলে মুরলী বিজয়কে ক্যাচ দিয়ে আউট জোস হ্যাজেলউড। কিন্তু না বেঁকে বসলেন টিভি আম্পায়ার। আম্পায়ার ক্রিস গাফানি রিপ্লে দেখে শেষ পর্যন্ত নট-আউট দেন। যা দেখে রীতিমতো স্তম্ভিত পুরো ভারতীয় দল। যদিও তাতে যে বিশেষ কোনও লাভ হয়েছে অস্ট্রেলিয়ার এমনটা নয়।

আরও খবর: ভারতীয় বোলারদের দাপটে সিরিজ জয় এখন শুধু সময়ের অপেক্ষা

টেলিভিশন আম্পায়ারের সিদ্ধান্ত আসতেই উচ্ছ্বাসে বাঁধা পড়ে ভারতীয় শিবিরে। দলের মধ্যে সব থেকে শান্ত বলে পরিচিত অজিঙ্ক রাহানেও নিজের ক্ষোভ দেখিয়ে ফেলেন। ড্রেসিংরুমে তখন বিরাট কোহালির চোখে মুখেও বিস্ময় ধরা পরে। যেন টিভি আম্পায়ারের এমন সিদ্ধান্ত আশাই করেননি তিনি। এই সিদ্ধান্তের পর নিজের জায়গায় ফিরে এসে মুরলী বিজয় অবশ্যআবারও বোঝানোর চেষ্টা করেন তিনি ক্যাচটা সঠিকভাবেই নিয়েছিলেন। আম্পায়ার অবশ্য খেলা চালিয়ে যাওয়ার নির্দেশ দেন। যদিও তার দু’বলের মধ্যেই প্যাভেলিয়নে ফেরেন হ্যাজেলউড। সেই অশ্বিনের ওভারেই এলবিডব্লু হন তিনি। এ বারও আউট হওয়ার পর টিভি আম্পায়ারের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন তিনি। কিন্তু গাফানি আউট দিয়ে দেন তাঁকে। ভারতের সামনে ১০৬ রানের টার্গেট রেখে ফেরেন অস্ট্রেলিয়ার শেষ ব্যাটসম্যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murli Vijay Josh Hazlewood India Vs Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE