Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
IPL 2020

বন্ধ হোক আইপিএল, এ বার আবেদন মাদ্রাজ হাইকোর্টে

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট বার বার জানিয়েছেন যে আইপিএল বন্ধ করা হবে না। বোর্ড সূত্রে জানা গিয়েছে যে আইপিএলে দর্শকদের প্রবেশাধিকারও বন্ধ করা হচ্ছে না।

মাদ্রাজ হাইকোর্টেই উঠতে চলেছে আইপিএল বন্ধের আবেদন। —ফাইল চিত্র।

মাদ্রাজ হাইকোর্টেই উঠতে চলেছে আইপিএল বন্ধের আবেদন। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১১ মার্চ ২০২০ ১২:৫১
Share: Save:

করোনাভাইরাস নিয়ে আতঙ্কের জেরে এ বার আইপিএল বন্ধ করার আবেদন জমা পড়ল মাদ্রাজ হাইকোর্টে। এই আবেদন করেছেন আইনজীবী জি অ্যালেক্স বেনজিগর। বৃহস্পতিবার বিচারপতি এম এম সুনদ্রেশ ও কৃষ্ণন রামস্বামীর ডিভিশন বেঞ্চের সামনে এই আবেদনের শুনানি হওয়ার কথা।

Advertisement

২৯ মার্চ শুরু হওয়ার কথা আইপিএলের। যা চলবে ২৪ মে পর্যন্ত। আবেদনে অ্যালেক্স বলেছেন, “বিশ্ব স্বাস্থ্য সংস্থার ওয়েবসাইট অনুসারে এই রোগের কোনও নির্দিষ্ট ওষুধ নেই। বা, আটকানোর উপায় নেই।” তাঁর মতে করোনা ভাইরাস দ্রুত ছড়িয়ে পড়ছে বিশ্বে। যা মহামারীর আকার নিচ্ছে। সতর্কতা হিসেবে এর মধ্যে ইটালিতে লিগ ফুটবলের বেশির ভাগ ম্যাচ বন্ধ হয়ে গিয়েছে। ইটালি সরকার ৩ এপ্রিল পর্যন্ত সব ফুটবলপ্রেমীর জন্যই দরজা বন্ধ রাখছে। এই উদাহরণ নিয়ে তিনি আইপিএল বন্ধের আবেদন করেছেন।

তবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট বার বার জানিয়েছেন যে আইপিএল বন্ধ করা হবে না। সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায়, “আইপিএল হচ্ছে। বোর্ড সমস্ত রকম সতর্কতা অবলম্বন করবে।” বোর্ড সূত্রে জানা গিয়েছে যে আইপিএলে দর্শকদের প্রবেশাধিকারও বন্ধ করা হচ্ছে না। প্রত্যেক ফ্যাঞ্চাইজিরই প্রচারের নানা অনুষ্ঠান থাকে। যার সঙ্গে জড়িয়ে থাকেন সমর্থকরা। তাই সমর্থকদের অংশগ্রহণে নিষেধাজ্ঞা জারি করা মুশকিল বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: লাঞ্চের আগেই দুই ওপেনারকে হারিয়ে রঞ্জি ফাইনালে চাপে বাংলা​

Advertisement

আরও পড়ুন: করোনা-আতঙ্কে হয়তো নিজস্বী বন্ধ ডি’ককদের, সতর্ক ভারতও​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.