Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricket Australia

Cricket Australia: স্মিথদের নির্বিঘ্নে দেশে ফেরানোর জন্য সৌরভের বোর্ডকে ধন্যবাদ দিল ক্রিকেট অস্ট্রেলিয়া

আইপিএল স্থগিত হওয়ার প্রায় দু’সপ্তাহ পর অস্ট্রেলিয়ায় পৌঁছলেন স্মিথরা।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৭:০৮
Share: Save:

ভারতীয় ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাল ক্রিকেট অস্ট্রেলিয়া। স্টিভ স্মিথ, প্যাট কামিন্সরা সুস্থ ভাবে এবং তাড়াতাড়ি দেশে ফিরতে পেরেছেন বলেই ধন্যবাদ জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন প্রধান নিক হকলি।

আইপিএল স্থগিত হওয়ার প্রায় দু’সপ্তাহ পর অস্ট্রেলিয়ায় পৌঁছলেন স্মিথরা। ভারত থেকে প্রথমে মলদ্বীপে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে অস্ট্রেলিয়া ফিরলেন কামিন্সরা। হকলি বলেন, “আমরা আনন্দিত। বিসিসিআই-কে ধন্যবাদ ওদের সুস্থ ভাবে এবং তাড়াতাড়ি দেশে ফিরিয়ে দেওয়ার জন্য। ক্রিকেটারদের সঙ্গে এখনও কথা হয়নি, তবে বাড়ি ফিরে ওরাও যে খুশি তা বলাই যায়। স্বস্তি পেয়েছে ওরা।”

১৪ জন ক্রিকেটার-সহ ৩৮ জন অস্ট্রেলীয়বাসী দেশে ফিরলেন। ৬ মে তাঁরা মলদ্বীপ গিয়েছিলেন। করোনা গ্রাসে আইপিএল স্থগিত হওয়ার পরেই ভারত ছাড়েন স্মিথরা। সেই সময় ভারত থেকে কোনও বিমান অস্ট্রেলিয়ায় যাওয়ার অনুমতি ছিল না। সিডনিতে ১৪ দিনের জন্য নিভৃতবাসে থাকবেন সকলে। তারপরেই বাড়ি ফিরতে পারবেন স্মিথ, কামিন্সরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Sourav Ganguly Cricket Australia steve smith
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE