Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bangladesh Cricket

Bangladesh Cricket: সীমিত ওভারের সিরিজ খেলতে বাংলাদেশ সফরে যাচ্ছে আফগানিস্তান

বাংলাদেশে সীমিত ওভারের সিরিজ খেলতে আসবে আফগানিস্তান। ফেব্রুয়ারি এবং মার্চে তিনটি এক দিনের ম্যাচে এবং দু’টি টি-টোয়েন্টি খেলবে তারা।

বাংলাদেশের চ্যালেঞ্জ আফগানদের সামনে

বাংলাদেশের চ্যালেঞ্জ আফগানদের সামনে ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ২০:০১
Share: Save:

বাংলাদেশে সীমিত ওভারের সিরিজ খেলতে আসবে আফগানিস্তান। ফেব্রুয়ারি এবং মার্চে তিনটি এক দিনের ম্যাচ এবং দু’টি টি-টোয়েন্টি খেলবে তারা। তবে স্টেডিয়ামে দর্শক প্রবেশ করতে দেওয়া হবে কিনা সে ব্যাপারে এখনও সিদ্ধান্ত নেয়নি বাংলাদেশ বোর্ড। করোনা বেড়ে যাওয়ার কারণে গত মাসেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ রুদ্ধ দ্বারে করতে হয়েছে।

জিম্বাবোয়ের বিরুদ্ধে আফগানিস্তানের প্রস্তাবিত সফর অদ্ভুত কারণে ভেস্তে গিয়েছে। ডিআরএস-এর জন্য নির্দিষ্ট সময়ে সম্প্রচারকারী জোগাড় করতে পারেনি সে দেশের বোর্ড। ডিসেম্বরে এই সিরিজ হওয়ার কথা থাকলেও তা ভেস্তে যায় ওমিক্রনের কারণে।

আগামী ১২ ফেব্রুয়ারি ঢাকায় পা দেওয়ার কথা আফগানিস্তানের। তারা সিলেটে অনুশীলন করবে। এর পর চট্টগ্রামে যাবে সিরিজ খেলতে। ২৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে শুরু হবে সিরিজ। টি-টোয়েন্টি হবে ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে, ৩ এবং ৫ মার্চ।

এক দিনের সিরিজে বাংলাদেশ এবং আফগানিস্তান দু’দলের কাছেই নিজেদের অবস্থান উন্নত করার সুযোগ রয়েছে। পাঁচটি ম্যাচের সবক’টিতে জিতে আফগানিস্তান পাঁচে রয়েছে। অন্য দিকে, ১২টি ম্যাচের মধ্যে ৮টিতে জিতে দ্বিতীয় স্থানে রয়েছে বাংলাদেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket Shakib Al Hasan Afghanistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE