Advertisement
১১ মে ২০২৪
Syed Mustaq Ali Tournament

ঘরোয়া ক্রিকেটে ডামাডোল, কেকেআরের ক্রিকেটার হাতাহাতিতে জড়ালেন ধোনির দলের ব্যাটারের সঙ্গে

ঘরোয়া ক্রিকেটে হাতাহাতির ঘটনা ঘটল। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি প্রতিযোগিতায় শেলডন জ্যাকসনের সঙ্গে ঝামেলা হয় অম্বাতি রায়ডুর। আইপিএলে শেলডন কেকেআর ও রায়ডু সিএসকের হয়ে খেলেন।

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন অম্বাতি রায়ডু।

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন অম্বাতি রায়ডু। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৯:১৩
Share: Save:

ঘরোয়া ক্রিকেটে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দুই ক্রিকেটার। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে খেলা শেলডন জ্যাকসনের সঙ্গে মাঠেই ধাক্কাধাক্কি হল চেন্নাই সুপার কিংসে খেলা অম্বাতি রায়ডুর। ঝামেলা মেটাতে হস্তক্ষেপ করতে হল আম্পায়ার ও দু’দলের বাকি ক্রিকেটারদের।

সৈয়দ মুস্তাক আলি প্রতিযোগিতায় বরোদার অধিনায়ক রায়ডু। অন্য দিকে সৌরাষ্ট্রর হয়ে খেলেন শেলডন। দু’দলের মধ্যে খেলা চলাকালীন ঘটে সেই ঘটনা। শেলডন তখন ব্যাট করছিলেন। হঠাৎ দেখা যায়, কভারে ফিল্ডিং করতে থাকা রায়ডু উত্তেজিত হয়ে তাঁর দিকে এগিয়ে যাচ্ছেন। শেলডনও পাল্টা এগিয়ে যান। দু’জনের মধ্যে কথা কাটাকাটি গড়ায় ধাক্কাধাক্কিতে। সঙ্গে সঙ্গে বাকি ক্রিকেটাররা এসে দু’জনকে সরিয়ে নিয়ে যান। পরে রায়ডুর সঙ্গে কথা বলেন আম্পায়ার।

জানা গিয়েছে, প্রতিটি বলের আগে কিছুটা সময় নিচ্ছিলেন শেলডন। সেটা রায়ডুর পছন্দ হয়নি। তিনি শেলডনকে তাড়াতাড়ি করতে বলেন। পাল্টা কিছু একটা বলেন শেলডন। তাতেই মেজাজ হারান রায়ডু। যদিও এই ঘটনার পরে ম্যাচ রেফারি দুই ক্রিকেটারের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE