Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Andre Russell

এক জনের খেলা দেখতেই হবে, ভারতের ম্যাচ থাকলেই টিভি খুলছেন রাসেল, কাকে দেখছেন দ্রে রাস?

কেকেআরই হোক বা ভারতীয় দল, এখন রিঙ্কু সিংহ মাঠে নামলেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে চিৎকার শোনা যায়। সেই রিঙ্কুরই ভক্ত হয়ে গিয়েছেন রাসেল। তাঁর জন্যই টিভি খুলছেন।

cricket

আন্দ্রে রাসেল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৭:৩২
Share: Save:

এক সময় কলকাতা নাইট রাইডার্স সমর্থকদের নয়নের মণি ছিলেন আন্দ্রে রাসেল। মাঠে নামলেই তাঁর নামে হত চিৎকার। কালক্রমে সেই জায়গা এখন কেড়ে নিয়েছেন রিঙ্কু সিংহ। কেকেআরই হোক বা ভারতীয় দল, রিঙ্কু মাঠে নামলেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে চিৎকার শোনা যায়। এখন সেই রিঙ্কুরই ভক্ত হয়ে গিয়েছেন রাসেল। আবু ধাবি টি১০ লিগ খেলার ফাঁকে রিঙ্কুর জন্যে খেলা দেখতে টিভি খুলছেন তিনি।

আবু ধাবি টি১০ লিগে ডেকান গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলছেন রাসেল। সেই খেলার ফাঁকেই চোখ রেখেছেন ভারতের সিরিজ়ে। এক ওয়েবসাইটে রাসেল বলেছেন, “ভারত বনাম অস্ট্রেলিয়ার সিরিজ় নিয়মিত দেখছি। যদি কোনও কিছু না দেখা হয় তা হলে পুনঃসম্প্রচার দেখে নিই। বেশির ভাগ ক্ষেত্রেই রিঙ্কুর ব্যাটিং দেখার জন্যেই টিভি খুলি।”

কেকেআরে থাকার কারণে রিঙ্কুকে খুব কাছ থেকে দেখেছেন রাসেল। সেই অভিজ্ঞতা থেকে বলেছেন, “রিঙ্কু যে ভাবে খেলছে তা দেখে আমি অবাক নই। কয়েক বছর আগে কেকেআরে যোগ দিয়েছে ও। প্রতি বার প্রস্তুতি ম্যাচ এবং নেটে অনুশীলনের সময় ওকে বড় শট খেলতে দেখেছি। তখনই ওর প্রতিভা বুঝে গিয়েছিলাম। কিন্তু বড় মঞ্চে সুযোগ পেয়ে একই কাজ করে দেখানো মুখের কথা নয়। আইপিএলে ম্যাচের পর ম্যাচ জিতিয়েছে। এখন জাতীয় দলের হয়েও একই কাজ করছে।”

রাসেলের সংযোজন, “রিঙ্কুর আত্মবিশ্বাস এখন অন্য জায়গায়। নীল জার্সিতে এত তরুণ এক জন ক্রিকেটার ভাল খেলছে দেখলে খুব ভাল লাগে। আদর্শ টিমম্যান রিঙ্কু। আশা করি আগামী দিনে ও আরও উন্নতি করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE