Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

পাক বোলারের সঙ্গে ভিডিয়ো প্রকাশ উর্বশী রওতেলার! আবার আলোচনায় পন্থের ‘বান্ধবী’

ভারত-পাকিস্তান ম্যাচে গ্যালারিতে ছিলেন উর্বশী রওতেলা। ম্যাচের পরে পাকিস্তানের বোলার নাসিম শাহের সঙ্গে একটি ভিডিয়ো প্রকাশ করেন অভিনেত্রী। সেই ভিডিয়ো নিয়ে শুরু হয়েছে আলোচনা।

উর্বশী রওতেলার (বাঁঁ দিকে) সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছিল ঋষভ পন্থের।

উর্বশী রওতেলার (বাঁঁ দিকে) সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছিল ঋষভ পন্থের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪২
Share: Save:

আবার আলোচনার কেন্দ্রে উর্বশী রওতেলা। এশিয়া কাপ চলাকালীন পাকিস্তানের বোলার নাসিম শাহের সঙ্গে একটি ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ করেছেন তিনি। তার পরেই সমালোচনা শুরু হয়েছে ভারতীয় অভিনেত্রীর। এক সময় শোনা গিয়েছিল ঋষভ পন্থ এবং উর্বশীর ‘সম্পর্ক’ রয়েছে। তাঁদের দু’জনকে অনেক বার একসঙ্গে দেখা যেত। কিন্তু ভারতীয় ক্রিকেটার বা অভিনেত্রী, সম্পর্কের কথা দু’জনের কেউই স্বীকার করেননি।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন উর্বশী। সেখানে দেখা যাচ্ছে, গ্যালারিতে বসে রয়েছেন অভিনেত্রী। অন্য দিকে মাঠে নাসিম। দু’জনের মুখের টুকরো টুকরো অভিব্যক্তি নিয়ে বানানো হয়েছে ভিডিয়োটি। ব্যবহার করা হয়েছে পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলামের একটি গান।

উর্বশীর সেই ভিডিয়ো নাসিম শাহের ফ্যান পেজ থেকেও প্রকাশ করা হয়েছে। পাকিস্তানের বোলারের সঙ্গে ভিডিয়ো প্রকাশ করায় সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী।

এর আগে ভারতীয় উইকেটরক্ষক ঋষভ পন্থের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন উর্বশী। একটি সাক্ষাৎকারে পন্থের নাম না করে কয়েক বছর আগের একটি ঘটনার কথা তুলে আনেন বলিউড অভিনেত্রী। উর্বশী জানান, আরপি নামে এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বইয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না করলেও নেটমাধ্যমে পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

চুপ করে থাকেননি পন্থ। ভারতীয় উইকেটরক্ষক ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন। যদিও পরে সেটি মুছে দেন। পন্থ লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকারে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতির জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুন। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলার একটা সীমা থাকে।’

পাল্টা দেন উর্বশী। কটাক্ষ করে পন্থকে বলেন, ‘ছোটু ভাইয়া! ব্যাট-বল খেলো’। এখানেই থেমে থাকেনি বিষয়টি। নেটমাধ্যমে উর্বশীর নাম না করেই এই কটাক্ষের জবাব দেন পন্থ। একটি ‘দার্শনিক’ উক্তি ব্যবহার করেন। উক্তিটি হল, ‘যা আপনার নিয়ন্ত্রণে নেই, তা নিয়ে ভাববেন না।’

উর্বশী একটি সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন, ক্রিকেট দেখেন না। সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলী ছাড়া কোনও ক্রিকেটারকে চেনেন না। অথচ তিনি এশিয়া কাপ দেখতে পৌঁছে গিয়েছেন দুবাই। ভারতের প্রায় সব ম্যাচে গ্যালারিতে দেখা যাচ্ছে তাঁকে। এর আগে গ্রপ পর্বে ভারত-পাকিস্তান ম্যাচের দিনও গ্যালারিতে ছিলেন উর্বশী। সেই ম্যাচে দলে সুযোগ পাননি পন্থ। মাঠে থাকার ভিডিয়ো প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE