Advertisement
০১ অক্টোবর ২০২২
Sridharan Sriram

Bangladesh Cricket: বাংলাদেশের কোচ হচ্ছেন না শ্রীরাম, দেখা যাবে অন্য ভূমিকায়

বাংলাদেশের সংবাদমাধ্যমে শ্রীরামের কোচ হওয়ার খবর বেরোয়। তবে বাংলাদেশ ক্রিকেটের সভাপতি জানালেন, শ্রীরাম কোচ হচ্ছেন না।

টেকনিক্যাল বিশেষজ্ঞ হচ্ছেন শ্রীরাম।

টেকনিক্যাল বিশেষজ্ঞ হচ্ছেন শ্রীরাম। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৯:০৮
Share: Save:

এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের কোচ নন, টেকনিক্যাল বিশেষজ্ঞ হিসাবে আনা হচ্ছে শ্রীধরন শ্রীরামকে। শুক্রবার নতুন ভূমিকার কথা স্পষ্ট করেছেন বাংলাদেশ বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

প্রসঙ্গত, বাংলাদেশের এক দৈনিকে এ দিন প্রকাশিত হয়, এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের কোচ হচ্ছেন শ্রীরাম। বোর্ডের এক কর্তাও সে কথা স্বীকার করেন। পরে সাংবাদিকদের সামনে পাপন বলেন, “২১ অগস্ট বাংলাদেশে আসছে শ্রীরাম। তবে কোচ হিসাবে নয়, টেকনিক্যাল বিশেষজ্ঞ হিসাবে। টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ও আমাদের সঙ্গে কাজ করবে।”

কেন শ্রীরামকে নেওয়া হয়েছে, সে সম্পর্কে পাপন বলেছেন, “অনেক বিষয়ে ভেবেছি আমরা। ও আইপিএলের সঙ্গে জড়িত। আমরা এমন একজনকে চাইছিলাম যে সর্বোচ্চ পর্যায়ের টি-টোয়েন্টি ক্রিকেটের সঙ্গে জড়িত এবং অভিজ্ঞতা রয়েছে। বিশ্বকাপ অস্ট্রেলিয়ায় হচ্ছে এবং ও সেই দেশে অনেক দিন কাজ করেছে। এই দু’টি কারণের জন্যেই ওকে বেছে নেওয়া হয়েছে।”

তবে ভবিষ্যতে শ্রীরামকে কোচ করার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না পাপন। এশিয়া কাপের পারফরম্যান্স দেখেই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। তাঁর কথায়, “আলাদা কোচ হওয়ার থেকে পুরো কোচিং স্টাফই আলাদা করে দেওয়ার ভাবনা রয়েছে আমাদের। এই মুহূর্তে অবশ্য এ ব্যাপারে কিছুই বলা যাচ্ছে না। এশিয়া কাপে আগে ওর পারফরম্যান্স দেখতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.