Advertisement
১৮ জুন ২০২৪
Virat Kohli

এশিয়া কাপে রানের তালিকায় শীর্ষে উঠে এসেছিলেন বিরাট, কয়েক মুহূর্তের মধ্যে স্থানচ্যুত কোহলী

রবিবার ৬০ রান করে এ বারের এশিয়া কাপে সর্বাধিক রানের তালিকায় শীর্ষে উঠে এসেছিলেন বিরাট কোহলী। ব্যাট করতে নেমেই বিরাটকে টপকে গেলেন পাকিস্তানের মহম্মদ রিজওয়ান।

শীর্ষে ওঠার কয়েক মুহূর্তেই নেমে গেলেন দ্বিতীয় স্থানে।

শীর্ষে ওঠার কয়েক মুহূর্তেই নেমে গেলেন দ্বিতীয় স্থানে। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ২২:০৪
Share: Save:

কীর্তি গড়ার কয়েক মুহূর্তেই নেমে গেলেন দ্বিতীয় স্থানে। এ বারের এশিয়া কাপে সর্বাধিক রানের তালিকায় শীর্ষে উঠে এসেছিলেন বিরাট কোহলী। ব্যাট করতে নেমে বিরাটকে টপকে গেলেন মহম্মদ রিজওয়ান। তিনি চলে এলেন শীর্ষে।

পাকিস্তানের বিরুদ্ধে ৪৪ বলে ৬০ রান করেন বিরাট। এশিয়া কাপে তিন ম্যাচে ১৫৪ রান তাঁর। ভারতের ইনিংস শেষে দ্বিতীয় স্থানে থাকা মহম্মদ রিজওয়ানের থেকে ১৯ রানে এগিয়ে ছিলেন। কিন্তু পাকিস্তানের হয়ে ব্যাট করতে নেমেই বিরাটকে টপকে গেলেন তিনি। এশিয়া কাপে এই মুহূর্তে সর্বাধিক রানের তালিকায় শীর্ষে পাকিস্তানের রিজওয়ান।

পাকিস্তানের হয়ে অর্ধশতরান করেন রিজওয়ান। বাবর আজম ১৪ রান করে ফিরে গেলেও পাকিস্তানকে এগিয়ে নিয়ে গেলেন তিনি।

গ্রুপ পর্বের ম্যাচে পাকিস্তানকে পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছিল ভারত। সুপার ফোরে খেলতে নেমে ভারত প্রথমে ব্যাট করে ১৮১ রান করে। সেই রান তাড়া করতে নেমে শুরুতে বাবরকে হারালেও দ্রুত রান তুলছে পাকিস্তান। তাঁকে সঙ্গ দিচ্ছেন মহম্মদ নওয়াজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE