Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mashrafe Mortaza

Bangladesh Cricket: ভারতের পথে কি এ বার বাংলাদেশের ক্রিকেটও? প্রাক্তন অধিনায়ককে মেন্টর করে আনার ভাবনা

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মহেন্দ্র সিংহ ধোনিকে ভারতীয় দলের মেন্টর করে আনা হয়েছিল। যদিও বিশ্বকাপের পর তাঁকে আর দায়িত্বে রাখা হয়নি।

মাশরফি মোর্তাজা

মাশরফি মোর্তাজা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ২০:৫২
Share: Save:

ভারতের পথে কি এ বার হাঁটতে চলেছে বাংলাদেশও? জানা গিয়েছে, আগামিদিনে দেশের প্রাক্তন তারকা ক্রিকেটার তথা অধিনায়ক মাশরফি মোর্তাজাকে দলের মেন্টর করে আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাংলাদেশ বনাম পাকিস্তানের দ্বিতীয় টেস্টের মাঝেই বোর্ডের সঙ্গে মোর্তাজার আলোচনা হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মহেন্দ্র সিংহ ধোনিকে ভারতীয় দলের মেন্টর করে আনা হয়েছিল। যদিও বিশ্বকাপের পর তাঁকে আর দায়িত্বে রাখা হয়নি। তবে মোর্তাজাকে পাকাপাকি ভাবে রাখার সিদ্ধান্তই নেওয়া হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, “এখনও এ রকম কিছু নিয়ে আমাদের আলোচনা হয়নি। তবে যদি ও যোগ দিতে রাজি থাকে, তা হলে আমাদের কোনও আপত্তি নেই। আমরা খুশি হব।”

পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজে চুনকাম হয়েছে বাংলাদেশ। সম্প্রতি দলের ব্যাটার তামিম ইকবাল জানিয়েছিলেন, মেন্টর হিসেবে মোর্তাজা যোগ দিতে চাইলে কোনও সমস্যা নেই। তাই দু’হাত বাড়িয়ে তাঁকে গ্রহণ করবেন। তবে বর্তমানে মোর্তাজা ব্যস্ত রয়েছে রাজনৈতিক কর্মসূচিতে। নরাইল ২ কেন্দ্রের সাংসদ তিনি। সেই কাজেই ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mashrafe Mortaza Bangladesh Cricket Mentor BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE