Advertisement
২৩ জুলাই ২০২৪
Litton Das

বাবা হলেন বাংলাদেশ ও কলকাতার লিটন, সুস্থ রয়েছেন স্ত্রী এবং সদ্যোজাত

বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও সমান জনপ্রিয় লিটন। আইপিএলে তিনি কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন। সমাজমাধ্যমে লিটন নিজেই বাবা হওয়ার খবর দিয়েছেন ভক্তদের।

picture of Litton Das

স্ত্রী সঞ্চিতার সঙ্গে এই ছবি সমাজমাধ্যমে বুধবার দিয়েছিলেন লিটন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৬:০৪
Share: Save:

বাবা হলেন লিটন দাস। বাংলাদেশ এবং কলকাতা নাইট রাইডার্সের উইকেটরক্ষক-ব্যাটারের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা বৃহস্পতিবার কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে বিশ্বকাপের মাঝে দু’বার দেশে ফেরায় সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে।

১৬ নভেম্বর ঢাকার এক বেসরকারি হাসপাতালে জন্ম হয়েছে লিটনের কন্যার। তাঁর স্ত্রী এবং সদ্যোজাত শিশু সুস্থ রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। লিটন নিজেই সমাজমাধ্যমে জানিয়েছেন খুশির খবর। প্রথম বার বাবা হলেন লিটন। তিনি লিখেছেন, ‘‘আজ সকাল ৯টা ২৭ মিনিটে আমদের একটি ছোট্ট রাজকন্যা প্রাপ্তির সৌভাগ্য হয়েছে। মা-মেয়ে দুজনেই সুস্থ আছে। আমাদের জন্য আপনারা প্রার্থনা করুন।’’ গত বুধবার সমাজমাধ্যমে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে আনুষ্ঠানিক ভাবে বাবা হওয়ার বিষয়টি প্রকাশ্যে আনেন লিটন। অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে নিজের ছবি প্রকাশ করে ওই পোস্টে সবার আশীর্বাদ চান।

বিশ্বকাপে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশা পূরণ করতে পারেননি লিটন। অধিকাংশ ম্যাচেই রান পাননি শাকিব আল হাসানের দলের ওপেনার। তার উপর একাধিক বার দেশে ফেরায় সমালোচনা শুরু হয়। শেষ পর্যন্ত তাঁর পরিবারে এল খুশি খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE