Advertisement
০৩ মে ২০২৪
ICC ODI World Cup 2023

বিশ্বকাপে হঠাৎ জল্পনার কেন্দ্রে স্টোকস, ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক কি অসুস্থ?

বুধবার ইংল্যান্ডের অনুশীলনের একটি দৃশ্য ঘিরে জল্পনা তৈরি হয়েছে। সংশয় তৈরি হয়েছে স্টোকসের সুস্থতা নিয়ে। যদিও ইংল্যান্ড শিবিরের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

picture of Ben Stokes

বেন স্টোকস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ২৩:১০
Share: Save:

বেন স্টোকস কি অসুস্থ? বৃহস্পতিবারের ইংল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচের আগে স্টোকসকে নিয়ে উঠল প্রশ্ন। বুধবার ইংল্যান্ডের অনুশীলনের একটি দৃশ্য স্টোকসের সুস্থতা নিয়ে সংশয় তৈরি করেছে ক্রিকেটপ্রেমীদের মনে।

অনুশীলনের সময় মাঠে বসে স্টোকসকে ইনহেলার ব্যবহার করতে দেখা গিয়েছে। ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক কি হাঁপানিতে ভুগছেন? শ্রীলঙ্কার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচেও তাঁকে পাবেন না জস বাটলারেরা? এমনই নানা প্রশ্ন তৈরি হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। স্টোকসের ইনহেলার নেওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও। যদিও ইংল্যান্ড দলের পক্ষ থেকে স্টোকসের অসুস্থতা নিয়ে কিছু জানানো হয়নি।

বিশ্বকাপের প্রথম কয়েকটি ম্যাচ খেলতে পারেননি স্টোকস। ফিটনেসের সমস্যার কথা বলা হয়েছিল ইংল্যান্ড শিবির থেকে। কিন্তু বুধবার অনুশীলনে স্টোকসের ইনহেলার নেওয়ার দৃশ্য তাঁর সুস্থতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেললেও সাফল্য পাননি স্টোকস।

এ বারের বিশ্বকাপে গত বারের চ্যাম্পিয়নদের অবস্থায় বেশ করুণ। চারটি ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পেয়েছেন বাটলারেরা। পয়েন্ট টেবিলের আট নম্বরে রয়েছেন তাঁরা। এই পরিস্থিতি সেমিফাইনাল খেলার আশা জিইয়ে রাখতে বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে জিততেই হবে তাঁদের। কোণঠাসা ইংল্যান্ডের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে মাঠে স্টোকসের উপস্থিতি। তাই তাঁর ইনহেলার নেওয়াকে ঘিরে তৈরি হয়েছে জল্পনা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 Ben Stokes England Inhaler
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE