Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: অনুমতি না নিয়েই ব্রিটিশ আলোকচিত্রীর ছবি ব্যবহার! বিলেতে কোহলীর আইন অমান্য?

ভারতের প্রস্তুতি ম্যাচ দেখতে এসেছিলেন আলোকচিত্রী ম্যালেট। ভারতীয় দলের অনুমতি নিয়ে কিছু ছবি তোলেন। তাঁর তোলা ছবি ব্যবহার করেছেন কোহলী।

কোহলী  কি আইন অমান্য করলেন?

কোহলী কি আইন অমান্য করলেন? ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৬:২৬
Share: Save:

এ কী করলেন বিরাট কোহলী! তিনি এমন কাজ করতে পারেন, ভাবতেই পারেননি ব্রিটিশ আলোকচিত্রী জন ম্যালেট। অনুমতি না নিয়েই তাঁর তোলা ছবি ব্যবহার করেছেন কোহলী। এ নিয়ে নিজের প্রতিক্রিয়াও জানিয়েছেন ম্যালেট। কোহলী কি অন্যায় কিছু করে বসলেন বিলেতের মাটিতে? একদমই তা নয়। বরং তাঁর তোলা ছবি কোহলীর পছন্দ হওয়ায় আপ্লুত ম্যালেট।

ম্যালেট এক জন আলোকচিত্রী। ক্রিকেট ভক্তও। লেস্টারশায়ারের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচ দেখতে এসেছিলেন। সঙ্গে ছিল ক্যামেরা। সুযোগ হাতছাড়া করতে চাননি। ভারতীয় দলের ক্রিকেটারদের বেশ কিছু ছবি তোলেন তিনি। নরউইচের বাসিন্দা কোহলীরও বিরাট ভক্ত। ভারতের প্রাক্তন অধিনায়কের ব্যাটিংয়ের কিছু ছবিও তোলেন তিনি।

ম্যালেট ছবিগুলি তুলেছিলেন ভারতীয় দলের অনুমতি নিয়েই। নিজের তোলা কিছু ছবি রোহিত শর্মাদের দেন। সেগুলি থেকে নিজের তিনটি ছবি বেছে নিয়ে টুইট করেন কোহলী। সঙ্গে লেখেন, ‘ধন্যবাদ লেস্টার, অপেক্ষায় বার্মিংহাম।’

কোহলীর এই টুইট দেখেই আনন্দে আত্মহারা ব্রিটিশ আলোকচিত্রী। তাঁর তোলা ছবি পছন্দ করার জন্য কোহলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তাঁর মতে কোহলী বিশ্বের সেরা ব্যাটারদের এক জন। কোহলী তাঁর তোলা ছবি নিজের অ্যাকাউন্টে ব্যবহার করবেন ভাবতেই পারেননি ম্যালেট। ছবি তোলার সুযোগ দেওয়ার জন্য ভারতীয় দলকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE