Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Cheteshwar Pujara

Cheteshwar Pujara: সাসেক্সের হয়ে ১৭৪ রান! ভারতের হয়ে সাদা বলের ক্রিকেটেও ডাক পেতে পারেন পুজারা?

আক্ষেপ মিটল পুজারার। তিনি ফের শতরান করলেন এবং তাঁর দলও জিতল। লাল বলের ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলার পর এ বার লন্ডন কাপে নেমেছেন পুজারা।

সাসেক্সের হয়ে ফের শতরান পুজারার।

সাসেক্সের হয়ে ফের শতরান পুজারার। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ২১:৪৯
Share: Save:

আরও একটি শতরান চেতেশ্বর পুজারার। রয়্যাল লন্ডন কাপে সাসেক্সের হয়ে পর পর দুই ম্যাচে শতরান করলেন তিনি। রবিবার সারের বিরুদ্ধে ১৩১ বলে ১৭৪ রানের ইনিংস খেললেন পুজারা। সাদা বলের ক্রিকেটেও নিজেকে প্রমাণ করছেন তিনি।

লাল বলের ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলার পর এ বার লন্ডন কাপে নেমেছেন পুজারা। এক দিনের ক্রিকেটের এই প্রতিযোগিতায় আগের ম্যাচে ৭৯ বলে ১০৭ রান করেছিলেন পুজারা। এর পর রবিবার ফের শতরান। তাঁর ইনিংস সাজানো ছিল পাঁচটি ছক্কা এবং কুড়িটি চার দিয়ে।

সাসেক্সের হয়ে পুজারা ছাড়াও শতরান করেছেন টম ক্লার্ক। তিনি ১০৬ বলে ১০৪ রান করেন। ৫০ ওভারে ৩৭৮ রান তোলে সাসেক্স। ব্যাট করতে নেমে সারে শেষ মাত্র ১৬২ রানে। ২১৬ রানে বিরাট জয় পায় পুজারার দল।

আগের ম্যাচে পুজারা শতরান করলেও দল জিততে পারেনি। সেই ইনিংসের পর তিনি বলেছিলেন, “এক দিনের ক্রিকেটে এটাই আমার সেরা ইনিংস। দল জিতলে আরও ভাল লাগত। জয়ের থেকে খুব দূরেও ছিলাম না। শেষ পর্যন্ত ক্রিজে থাকতে চেয়েছিলাম। আমি আউট না হলে হয়তো জিতেও যেতে পারতাম।” সেই আক্ষেপ এ বার মিটল পুজারার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.