Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shubman Gill

গ্যালারি থেকে শুভমনকে বিয়ের প্রস্তাব! উদ্বেগ কি বাড়ল হবু শ্বশুর সচিনের?

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ়ে অনবদ্য ছন্দে ছিলেন শুভমন। আগ্রাসী মেজাজে দেখা গিয়েছে তাঁকে। শুভমনের খেলায় মুগ্ধ এক তরুণী বিয়ের প্রস্তাবই দিয়ে বসেছেন।

picture of Sachin Tendulkar

শুভমনের জনপ্রিয়তা কি উদ্বেগ বাড়াচ্ছে সচিনের? ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১১
Share: Save:

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ১২৬ রানের ইনিংস খেলে সচিন তেন্ডুলকরের চিন্তা কি বাড়িয়ে দিলেন শুভমন গিল? এমনই রসিকতা করছেন অনেকে। শুভমনের অনবদ্য ইনিংস ভারতকে জয় এনে দিলেও তৈরি হয়েছে অন্য সমস্যা। নরেন্দ্র মোদী স্টেডিয়ামের দর্শকাসন থেকে তরুণ ওপেনারকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন এক তরুণী।

সচিন-কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে শুভমনের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা রয়েছে ক্রিকেট মহলে। কোনও পক্ষই এ ব্যাপারে মুখ খোলেনি। সমর্থন বা বিরোধিতা আসেনি শুভমন বা তেন্ডুলকর পরিবারের তরফে। তাই ক্রিকেট মহলে শুভমন এবং সারাকে নিয়ে চর্চা রয়েছে। বুধবার আমদাবাদের গ্যালারিতে উপস্থিত ছিলেন সচিনও। তাঁর সামনেই শতরানের আগ্রাসী ইনিংস খেলেন শুভমন। তাঁর শতরানের পর টেলিভিশনের ক্যামেরায় দেখা গিয়েছে সচিনের খুশি। গ্যালারির অন্য অংশে খুশি হয়েছিলেন আরও এক ক্রিকেটপ্রেমী। সেই তরুণীকে এখন সকলে বলছেন শুভমনপ্রেমী।

শুভমন শতরান করার পর ওই তরুণী একটি প্ল্যাকার্ড তুলে ধরেন। তাতে একটি বিয়ের ওয়েবসাইটকে উদ্দেশ্য করে লেখা ছিল একটি বার্তা। যার অর্থ, ‘‘শুভমনের সঙ্গে আমার ম্যাচ করিয়ে দিন।’’ অর্থাৎ, ওই তরুণী সরাসরি শুভমনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। গুজরাতের তরুণীর প্ল্যাকার্ড তুলে ধরার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যা দেখে অনেকে মজা করে বলছেন, শুভমনের শতরান ভারতকে গুরুত্বপূর্ণ জয় এনে দিলেও প্রাক্তন অধিনায়কের চিন্তা বাড়িয়ে দিয়েছে।

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে সাদা বলের সিরিজ়ে অনবদ্য ছন্দে ছিলেন শুভমন। এক দিনের ম্যাচে দ্বিশতরানও এসেছে তাঁর ব্যাট থেকে। ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশ বলছেন, আগামী দিনে ভারতীয় দলের ব্যাটিংয়ের অন্যতম স্তম্ভ ২৩ বছরের পঞ্জাব তনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE