Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Pink ball test

Pink Ball Test: বেঙ্গালুরুর গোলাপি বলের টেস্ট কি মাঠে বসে দেখতে পারবেন দর্শকরা

ভারত-শ্রীলঙ্কা সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট খেলা হবে গোলাপি বলে। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে এই প্রথম দিন-রাতের টেস্ট হবে।

মাঠে বসে দিন-রাতের টেস্ট দেখতে পারবেন দর্শকরা।

মাঠে বসে দিন-রাতের টেস্ট দেখতে পারবেন দর্শকরা। —ফাইল ছবি

শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৩১
Share: Save:

ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট ম্যাচ মাঠে বসে দেখতে পাবেন দর্শকরা। বেঙ্গালুরুতে করোনা সতর্কতা হিসেবে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। কর্নাটক রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের (কেএসসিএ) সচিব সন্তোষ মেনন এ কথা জানিয়েছেন।

বেঙ্গালুরুতে দিন-রাতের টেস্টে মুখোমুখি হবে ভারত-শ্রীলঙ্কা। সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট খেলা হবে গোলাপি বলে। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে এই প্রথম দিন-রাতের টেস্ট হবে। সে কথা মাথায় রেখেই ক্রিকেট অনুরাগীদের প্রবেশাধিকারের জন্য কেএসসিএ রাজ্য সরকারের কাছে আবেদন জানিয়ে ছিল। সেই আবেদনের প্রেক্ষিতেই ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে কর্নাটক সরকার। সকলকে কঠোর ভাবে করোনা বিধি মানতে হবে বলেও জানানো হয়েছে রাজ্য সরকারের তরফে।

মেনন বলেছেন, ‘‘গোলাপি বলের টেস্ট আয়োজন করতে আমরা সম্পূর্ণ প্রস্তুত। সাফল্যের সঙ্গে আয়োজন করতে আমরা যা যা প্রয়োজন সব কিছুই করব।’’ ১ মার্চ থেকে দ্বিতীয় টেস্টের টিকিট বিক্রি শুরু হবে কেএসসিএ-এর ওয়েব সাইট থেকে। স্টেডিয়ামের কাউন্টার থেকে টিকিট পাওয়া যাবে ৬ মার্চ থেকে। টিকিটের দাম রাখা হয়েছে ১০০ থেকে ২৫০০ টাকা পর্যন্ত। গোলাপি বলের টেস্ট দেখার জন্য স্কুল পড়ুয়াদের আমন্ত্রণ জানাবে কেএসসিএ।

১২ মার্চ থেকে শুরু হবে ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট। প্রতি দিন খেলা শুরু হবে দুপুর দু’টোয়। চলবে রাত ন’টা পর্যন্ত। থাকবে কিছু বিশেষ টিকিটের ব্যবস্থা। বিশেষ অতিথিদের জন্য খাবারের ব্যবস্থাও করবে কেএসসিএ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.