Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kuldeep Yadav

হঠাৎ ভাইরাল কুলদীপের আঁকা দু’টি ছবি! লকডাউনের সময় কী এঁকেছিলেন ভারতীয় স্পিনার?

কুলদীপের আঁকার হাত খারাপ নয়। ছোট থেকেই আঁকতে ভালবাসেন। ক্রিকেটীয় ব্যস্ততায় পরের দিকে আঁকা নিয়ে তেমন চর্চা করতে না পারলেও লকডাউনের সময় কিছু ছবি এঁকে ছিলেন তিনি।

picture of Kuldeep Yadav

কুলদীপ যাদব। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ২২:৩৭
Share: Save:

অযোধ্যায় রামমন্দির উদ্বোধন নিয়ে দেশবাসীর একাংশের মধ্যে তৈরি হয়েছে আবেগ। অযোধ্যা জুড়ে এখন উৎসবের আমেজ। ২২ জানুয়ারির অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিংহ ধোনি, বিরাট কোহলি। রামমন্দির উদ্বোধনের আগে কুলদীপ যাদবের আঁকা দু’টি পুরনো ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

কথায় বলে, যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন। কুলদীপ যে সত্যিই শিল্পী তার পরিচয় পেলেন ক্রিকেটপ্রেমীরা। যে বাঁহাতের স্পিনের জাদুতে কুলদীপ বোকা বানান বিশ্বের তাবড় ব্যাটারদের, তাঁর সেই বাঁহাতেই রয়েছে আরও একটি গুণ। ছবি আঁকাতেও বেশ পটু ভারতীয় দলের স্পিনার। কুলদীপের আঁকা শ্রী রাম এবং বীর হনুমানের ছবি তাক লাগিয়ে দিয়েছেন ক্রিকেটপ্রেমীদের। কুলদীপের আঁকা ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও। ছবি দু’টি অবশ্য এখন আঁকেননি কুলদীপ। এঁকে ছিলেন বছর তিনেক আগে কোভিডের লকডাউনের সময়।

ছোট থেকেই আঁকতে ভালবাসেন কুলদীপ। ক্রিকেটীয় ব্যস্ততায় পরের দিকে আঁকা নিয়ে তেমন চর্চা করার সুযোগ পাননি। তবে লকডাউনের সময় আবার আঁকতে শুরু করেছিলেন। সে সময় আঁকা উত্তরপ্রদেশের ক্রিকেটারের দু’টি ছবি নতুন করে ভাইরাল হয়েছে।

আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে ছ’হাজারের বেশি মানুষকে আমন্ত্রণ জানানো হচ্ছে শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের পক্ষ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE