Advertisement
৩০ এপ্রিল ২০২৪
prithvi shaw

স্বপ্ন সত্যি হল পৃথ্বীর, আইপিএলের মাঝেই দিলেন নতুন ঘরের খবর

২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের অধিনায়ক ছিলেন পৃথ্বী শ। স্বপ্ন ছিল নিজের বাড়ি বানানোর। এ বারের আইপিএলের মাঝেই তাঁর সেই স্বপ্ন সত্যি হল।

Prithvi Shaw

পৃথ্বী শ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ২২:৪৪
Share: Save:

মুম্বইয়ের বান্দ্রায় বাড়ি বানালেন পৃথ্বী শ। তাঁর স্বপ্ন সত্যি হল। এমনটাই জানিয়েছেন দিল্লি ক্যাপিটালসের ওপেনার। ২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের অধিনায়ক ছিলেন তিনি। স্বপ্ন ছিল নিজের বাড়ি বানানোর। এ বারের আইপিএলের মাঝেই তাঁর সেই স্বপ্ন সত্যি হল।

সমাজমাধ্যমে ছবি পোস্ট করে পৃথ্বী নিজের বাড়ির কথা জানিয়েছেন। বাড়ি তৈরি হওয়ার আগের অবস্থার ছবিও পোস্ট করেছিলেন তিনি। পাশাপাশি এখন তাঁর বাড়ি কেমন দেখতে হয়েছে, সেই ছবিও ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। ছবি পোস্ট করে পৃথ্বী লেখেন, “নিজের বাড়ির চাবি হাতে নেওয়ার একটা আলাদা আনন্দ আছে। আমি এই দিনটার স্বপ্ন দেখছিলাম। নিজের স্বর্গ মনে হচ্ছে। অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে। আশা করি আগামী দিনেও আমার সময়টা ভাল কাটবে।”

গত বছর আইপিএলের মাঝখানেই দিল্লি পৃথ্বীকে বসিয়ে দিয়েছিল। প্রথম একাদশ থেকে বাদ পড়েছিলেন তিনি। রান না পাওয়ার কারণে বাদ পড়তে হয়েছিল। এ বারের আইপিএলেও প্রথম দু’টি ম্যাচে তাঁকে খেলায়নি দিল্লি। তৃতীয় ম্যাচে পৃথ্বীকে দলে রাখা হয়। ২৭ বলে ৪৩ রান করেন তিনি। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে সেই ইনিংসই দিল্লিকে প্রথম জয় এনে দিয়েছিল।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধেও বড় শট খেলতে শুরু করেন পৃথ্বী। কিন্তু ১০ রানের বেশি করতে পারেননি। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৪০ বলে করেন ৬৬ রান। পৃথ্বী চাইবেন আগামী দিনেও রানের ধারা বজায় রাখতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

prithvi shaw Delhi Capitals IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE