Advertisement
০৮ মে ২০২৪
Andre Russell

BPL 2022: তামিম, রাসেলদের অনুশীলন চলার সময় চট্টগ্রামের মাঠে হঠাৎ হেলিকপ্টার

চট্টগ্রামের ডিএসএ-র সাধারণ সচিব শাহাবুদ্দিন শামিম জানিয়েছেন হেলিকপ্টারটির নামার কথা ছিল স্টেডিয়ামের পূর্ব দিকে।

অনুশীলনে বিপত্তি।

অনুশীলনে বিপত্তি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১১:২১
Share: Save:

চট্টগ্রামের মাঠে অনুশীলনে ব্যস্ত আন্দ্রে রাসেল, তামিম ইকবালরা। হঠাৎ মাঠে নেমে এল হেলিকপ্টার। চমকে গিয়ে ক্রিকেটাররা দ্রুত মাঠ থেকে বেরিয়ে যান। রবিবার দুপুরে এমএ আজিজ স্টেডিয়ামে এমন ঘটনাই ঘটেছে।

পরে জানা যায় ওই হেলিকপ্টারটি আপত্কালীন পরিস্থিতিতে রোগী নিয়ে যাওয়ার জন্য ব্যবহার করা হয়। আগে থেকে অনুমতি নেওয়া ছিল হেলিকপ্টার নামার ব্যাপারে। কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ওই দল জানত না সেটা। সেই কারণেই অনুশীলনের মাঝে এমন কাণ্ড দেখে চমকে যান রাসেলরা।

চট্টগ্রামের ডিএসএ-র সাধারণ সচিব শাহাবুদ্দিন শামিম জানিয়েছেন, হেলিকপ্টারটির নামার কথা ছিল স্টেডিয়ামের পূর্ব দিকে। কিন্তু ভুল করে সেটি পশ্চিম দিকে নেমে পড়ে। সেই দিকেই ক্রিকেটাররা অনুশীলন করছিলেন।

মাঠে নেমে এল হেলিকপ্টার।

মাঠে নেমে এল হেলিকপ্টার। ছবি: টুইটার থেকে

বাংলাদেশ প্রিমিয়ার লিগে মিনিস্টার গ্রুপ ঢাকা দলে খেলেন রাসেলরা। কোমিল্লা ভিক্টোরিয়ানস দলের বিরুদ্ধে ৫০ রানে জেতে তারা। লিগ তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন রাসেলরা। ৪ ফেব্রুয়ারি ফের কোমিল্লার বিরুদ্ধেই খেলতে নামবে তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andre Russell Tamim Iqbal Bangladesh Premier League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE