Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Alex Hales

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে চমক ইংল্যান্ডের, মর্গ্যান জমানায় ‘বাতিল’ ক্রিকেটার ফিরলেন দলে

বিশৃঙ্খলা, ডোপ পরীক্ষায় ব্যর্থতা-সহ একাধিক অভিযোগে দল ইংল্যান্ড দল থেকে বাদ পড়েন হেলস। বেয়ারস্টোর চোট তিন বছর পর আবার জাতীয় দলে ফিরিয়ে আনল তাঁকে। মর্গ্যানও পছন্দ করতেন না হেলসকে।

হেলসের আচরণ নিয়ে ক্ষোভ ছিল মরগ্যানের।

হেলসের আচরণ নিয়ে ক্ষোভ ছিল মরগ্যানের। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৭:২৩
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে চমক ইংল্যান্ডের। জনি বেয়ারস্টোর পরিবর্ত ক্রিকেটার হিসাবে আলেক্স হেলসের নাম জানাল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। প্রায় তিন বছর পর আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন হেলস।

Advertisement

কলকাতা নাইট রাইডার্স নিলামে কিনলেও চোটের জন্য আইপিএল খেলতে পারেননি হেলস। ইংল্যান্ডের জাতীয় দল থেকে তিনি বাদ পড়েন ২০১৯ সালের বিশ্বকাপের আগে। তার পর আর ইংল্যান্ডের হয়ে খেলার সুযোগ পাননি আগ্রাসী ওপেনিং ব্যাটার। ২০১৯ সালে তাঁকে বাদ দেওযার পিছনে অবশ্য ক্রিকেটীয় কারণ ছিল না। ডোপ পরীক্ষায় দু’বার ব্যর্থ হওয়ায় জাতীয় দল থেকে বাদ দেওয়া হয় হেলসকে। সে সময় ইংল্যান্ডের সাদা বলের ক্রিকেটের অধিনায়ক অইন মর্গ্যানও ইসিবি কর্তাদের কাছে হেলসের আচরণ নিয়ে অভিযোগ জানিয়ে ছিলেন। মর্গ্যানের অভিযোগ ছিল, দলের পরিকল্পনা অনুযায়ী খেলেন না হেলস। কারও মতামতকে গুরুত্ব দেন না এবং যথেষ্ট বিশ্বাসযোগ্য নন। ইংল্যান্ডের অধিনায়ক থাকার সময় কখনই আর হেলসকে দলে চাননি ক্ষুব্ধ মর্গ্যান। হেলসের আন্তর্জাতিক ক্রিকেটজীবন নিয়েই প্রশ্ন উঠে গিয়েছিল সে সময়। মরগ্যান আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন হেলস। প্রসঙ্গত উল্লেখ্য, ইংল্যান্ডের এখনকার সীমিত ওভারের ক্রিকেটের অধিনায়ক জস বাটলারের সঙ্গে হেলসের সম্পর্ক ভাল।

বিশ্বকাপের আগে পাকিস্তানের বিরুদ্ধে সাত ম্যাচে টি-টোয়েন্টি সিরিজের দলেও নেওয়া হয়েছে তাঁকে। পাকিস্তান সিরিজের পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। সেই দলেও বেয়ারস্টোর পরিবর্ত হিসাবে হেলসকে নিয়েছেন ইংল্যান্ডের নির্বাচকরা। উল্লেখ্য, গল্ফ ফেলতে গিয়ে পায়ে চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন বেয়ারস্টো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.