Advertisement
১৭ মে ২০২৪
ICC ODI World Cup 2023

আরও ধাক্কা গত বারের বিশ্বজয়ীদের, ভারত ম্যাচের আগে ছিটকে গেলেন ইংরেজ বোলার

বিশ্বকাপে একের পর এক ধাক্কা খেয়ে চলেছে ইংল্যান্ড। এ বার মাঠের বাইরেও ধাক্কা খেল তারা। বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ইংল্যান্ডের বোলার। এতে কিছুটা সুবিধা হল ভারতের।

cricket

ধাক্কা খেলেন স্টোকসেরা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ২১:৩০
Share: Save:

বিশ্বকাপে একের পর এক ধাক্কা খেয়ে চলেছে ইংল্যান্ড। এ বার মাঠের বাইরেও ধাক্কা খেল তারা। বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন রিসি টপলি। বাঁ হাতি এই পেসার না থাকায় ইংল্যান্ডের বিরুদ্ধে পরের রবিবার খেলতে নামার আগে সুবিধা হল ভারতের।

শনিবার দক্ষিণ আফ্রিকার কাছে বিরাট ব্যবধানে হেরেছে ইংল্যান্ড। চলতি বিশ্বকাপে যা তাদের তৃতীয় হার। সেই ম্যাচে রাসি ভ্যান ডার ডুসেনের একটি স্ট্রেট ড্রাইভ বাঁচাতে গিয়ে আঙুলে চোট পান টপলি। ম্যাচের চতুর্থ ওভারেই তিনি মাঠ ছেড়ে বেরিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পরে মাঠে ফিরে আসেন এবং ৮.৫ ওভার বল করেন। কিন্তু প্রচুর রান খরচ করেছেন তিনি। আট ওভারে দিয়েছেন ৮৩ রান। পেয়েছেন ৩টি উইকেট।

তবে সেই চোট যে সামান্য ছিল না এটা বোঝা যায় ব্যাটিংয়ের সময়। টপলি ব্যাট করতে নামতে পারেননি। ফলে ৯ উইকেটেই ইংল্যান্ডের ইনিংস শেষ হয়। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) রবিবার টপলির ছিটকে যাওয়ার খবর জানিয়েছে। তবে পরিবর্ত ক্রিকেটারের নাম এখনও ঘোষণা করা হয়নি। আগামী ২৪ ঘণ্টার মধ্যে ইংল্যান্ডে ফিরবেন টপলি। সেখানে গিয়ে সারে এবং ইংল্যান্ডের চিকিৎসক দলের পরামর্শ নেবেন।

ইংল্যান্ডের সাদা বলের কোচ ম্যাথু মট অবশ্য সাফ জানিয়েছেন, টপলি ছিটকে গেলেও জফ্রা আর্চারকে নেবেন না তাঁরা। ইংল্যান্ডের রিজ়ার্ভ দলের সঙ্গে আর্চার সদ্য এ দেশে এসেছেন। তবে বিশ্বকাপে খেলার মতো ফিট নন এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE