Advertisement
৩০ এপ্রিল ২০২৪
India vs England 2024

বশিরের পর রেহান, আবার ভারতে ঢুকতে বাধা ইংরেজ ক্রিকেটারকে, বিমানবন্দরে আটকে দু’ঘণ্টা

আবার এক ইংরেজ ক্রিকেটারের ভিসা সমস্যা। ভারতে ঢোকার সঠিক ভিসা ছিল না রেহানের কাছে। সেই কারণেই আটকে দেওয়া হয় তাঁকে। আবু ধাবি গিয়েছিল ইংল্যান্ড দল। তৃতীয় টেস্টের আগে ভারতে ফিরে আসে তারা।

rehan ahmed

ইংরেজ স্পিনার রেহান আহমেদ। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১০:১০
Share: Save:

রাজকোট বিমানবন্দরে আটকে দেওয়া হল রেহান আহমেদকে। ইংরেজ স্পিনারের কাছে ভারতে ঢোকার সঠিক ভিসা ছিল না। সেই কারণেই আটকে দেওয়া হয় তাঁকে। এই সিরিজ় শুরুর আগে শোয়েব বশিরের ভিসা সমস্যা হয়েছিল। প্রথম টেস্টে খেলতেই পারেননি তিনি। ছুটি কাটাতে আবু ধাবি গিয়েছিল ইংল্যান্ড দল। তৃতীয় টেস্টের আগে ভারতে ফিরে আসে তারা। কিন্তু রাজকোট বিমানবন্দরে দু’ঘণ্টা আটকে থাকতে হল রেহানকে।

১৫ ফেব্রুয়ারি থেকে শুরু ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্ট। সেই টেস্ট খেলতেই সোমবার ভারতে ফিরে আসে ইংল্যান্ড। কিন্তু রেহানের কাছে যে ভিসা ছিল তাতে ৩০ দিনের মধ্যে এক বারই ভারতে ঢোকার অনুমতি ছিল। কিন্তু ভারত ছেড়ে আবু ধাবিতে গিয়ে ছুটি কাটানোর সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। এ বার তৃতীয় টেস্টের আগে দ্বিতীয় বার ভারতে ঢুকতে গিয়ে সমস্যায় পড়েন রেহান। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয় এবং রেহানের ভিসার ব্যবস্থা করে। যদিও দু’ঘন্টা বিমানবন্দরে কাটাতে হয় ইংরেজ স্পিনারকে।

এর আগে ইংল্যান্ডের বশিরের ভিসা সমস্যা হয়েছিল। প্রথম টেস্টের আগে আবু ধাবি থেকে ভারতে আসার সময় সমস্যা হচ্ছিল তাঁর। ইংল্যান্ডে ফিরে গিয়ে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ভারতে আসেন তিনি। এর ফলে প্রথম টেস্টে খেলা হয়নি তাঁর। ইংল্যান্ড দলে জ্যাক লিচের চোট। তাই রেহান, বশির এবং টম হার্টলির উপর ভরসা রাখতে হবে দলকে।

পুরো ইংল্যান্ড দল ভারতে চলে এসেছে। ভারতীয় দলও রাজকোটে পৌঁছে গিয়েছে। মঙ্গলবার দুই দলেরই অনুশীলন করার কথা। বৃহস্পতিবার থেকে শুরু হবে তৃতীয় টেস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2024 Rehan Ahmed ECB VISA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE