Advertisement
২২ এপ্রিল ২০২৪
India Vs Bangladesh

বাংলাদেশ যাওয়ার পথে ব্যাগ হারাল বিমানে! খাবার না দেওয়ার অভিযোগ চাহারের

বাংলাদেশে সিরিজ় খেলতে যাওয়ার পরে বিমানে চরম অব্যবস্থার অভিযোগ করলেন দীপক চাহার। বিমানে খাবার না দেওয়া এবং ব্যাগ হারিয়ে যাওয়ার অভিযোগ করেছেন তিনি।

নিউ জ়িল্যান্ডে সিরিজ় খেলে সরাসরি বাংলাদেশে গিয়েছেন দীপক চাহার। বিমানে চরম অব্যবস্থার অভিযোগ করেছেন তিনি।

নিউ জ়িল্যান্ডে সিরিজ় খেলে সরাসরি বাংলাদেশে গিয়েছেন দীপক চাহার। বিমানে চরম অব্যবস্থার অভিযোগ করেছেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৭:৩৩
Share: Save:

বাংলাদেশে সিরিজ় খেলতে যাওয়ার পথে বিমানে ব্যাগপত্র হারিয়ে যাওয়ার অভিযোগ করলেন ভারতীয় দলের ক্রিকেটার দীপক চাহার। সেই সঙ্গে বিমানে খাবার না দেওয়ারও অভিযোগ করেছেন তিনি। এই ঘটনায় ক্ষুব্ধ তিনি।

নিউ জ়িল্যান্ড থেকে সিরিজ় খেলে সরাসরি বাংলাদেশে গিয়েছেন দীপক চাহার, মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, শিখর ধাওয়ান, শুভমন গিল ও ওয়াশিংটন সুন্দর। মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি বিমানে করে সেখানে যান তাঁরা। যাওয়ার পথে এই অভিজ্ঞতার সামনে তাঁদের পড়তে হয়েছে বলে অভিযোগ করেছেন চাহার।

ভারতীয় বোলার টুইটে বলেছেন, ‘‘মালয়েশিয়া এয়ারলাইন্সের বিমানে খুব খারাপ অভিজ্ঞতা হয়েছে। আমাদের না জানিয়েই বিমান বদলে দেওয়া হয়েছিল। বিমানের বিজনেস ক্লাসের টিকিট থাকলেও আমাদের খাবার দেওয়া হয়নি। ব্যাগও হারিয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টা ধরে ব্যাগপত্র পাইনি। যদি এক দিন পরেই খেলা থাকত তা হলে কী হত?’’

অভিযোগ জানানোর জন্য বিমান সংস্থা তাঁকে একটি অনলাইন লিঙ্ক দিলেও সেটা খোলা যায়নি বলে অভিযোগ করেছেন চাহার। এই ঘটনার পরে বিমান সংস্থা চাহারের কাছে ক্ষমা চেয়েছে। তারা জানিয়েছে, ‘‘আবহাওয়া ও প্রযুক্তিগত সমস্যার কারণে এমনটা হয়ে থাকতে পারে। এর জন্য আমরা দুঃখিত।’’

নিউ জ়িল্যান্ড সফর শেষে দেশে ফিরে এসেছেন সূর্যকুমার যাদব ও উমরান মালিক। সূর্যকে বিশ্রাম দেওয়া হয়েছে। অবশ্য দেশে ফেরার পরে উমরানকে আবার বাংলাদেশে যাওয়ার বিমান ধরতে হবে। কারণ, হাতে চোট পেয়ে বাংলাদেশ সফর থেকে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। তাঁর পরিবর্ত হিসাবে দলের সঙ্গে যোগ দেবেন উমরান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE