Advertisement
০২ মে ২০২৪
IPL 2024

‘আমার ওই ভিডিয়োটা মুছে দিও’, অভিনেতা ববি দেওলকে অনুরোধ ধোনির

মহেন্দ্র সিংহ ধোনি না কি ববি দেওলকে অনুরোধ করেছেন একটি ভিডিয়ো মুছে দেওয়ার জন্য। কী সেই ভিডিয়ো তা নিয়ে জল্পনা শুরু হয়। পরে জানা যায় একটি বিজ্ঞাপনের প্রচারের জন্য পোস্টটি করেছিলেন ববি।

dhoni and bobby deol

ববি দেওল এবং মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ২৩:০০
Share: Save:

সমাজমাধ্যমে অভিনেতা ববি দেওলের একটি পোস্ট ঘিরে শুরু হয় জল্পনা। মহেন্দ্র সিংহ ধোনি না কি তাঁকে অনুরোধ করেছেন একটি ভিডিয়ো মুছে দেওয়ার জন্য। কী সেই ভিডিয়ো তা নিয়ে জল্পনা শুরু হয়। পরে জানা যায় একটি বিজ্ঞাপনের প্রচারের জন্য পোস্টটি করেছিলেন ববি।

ধোনি কী লিখেছিলেন? ববির পোস্ট করা ছবিতে দেখা যায় ধোনি লিখেছিলেন, “ববি ওই ভিডিয়োটা মুছে দিও। খুব লজ্জার ভিডিয়ো ওটা।” পোস্টটিতে ববি লিখেছিলেন, “ঠিক আছে মাহি ভাই, মুছে দেব।” কিন্তু কোন ভিডিয়োর জন্য বুধবার এমন পোস্ট করেছিলেন ববি? উত্তর পাওয়া যায় বৃহস্পতিবার। একটি মোবাইল গেমের বিজ্ঞাপনে রয়েছেন ধোনি এবং ববি। সেখানে ‘অ্যানিম্যাল’ ছবিতে ববির একটি নাচ খুবই জনপ্রিয় হয়েছিল। ধোনিকেও সেই নাচটি নাচতে দেখা গিয়েছে।

বৃহস্পতিবারই জানা গিয়েছে এ বারের আইপিএলে চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেবেন না ধোনি। তাঁর জায়গায় রুতুরাজ গায়কোয়াড়কে অধিনায়ক করা হয়েছে। ধোনি নিজেই নেতৃত্ব ছেড়ে দিয়েছেন বলে জানা গিয়েছে। আইপিএলে ধোনি কত দিন চেন্নাইয়ের অধিনায়ক থাকবেন বা তাঁর পরবর্তী অধিনায়ক কে হবেন তা যে ধোনি নিজেই ঠিক করবেন তা আগেই জানিয়ে দিয়েছিলেন সিএসকের সিইও কাশী বিশ্বনাথন। তিনি জানিয়েছিলেন, ধোনি ও কোচ স্টিফেন ফ্লেমিং এই সিদ্ধান্ত নেবেন। সেটাই হয়েছে। কারণ, বিশ্বনাথনও আগে থেকে ধোনির নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্ত জানতেন না। তিনি বলেছেন, “আমি আগে থেকে জানতাম না। অধিনায়কদের ফোটোশুটের আগে জানতে পারি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 MS Dhoni Chennai Super Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE