Advertisement
০১ মে ২০২৪
Anil Kumble

বেঙ্গালুরুতে বন্‌ধ, অটো, ট্যাক্সি চলছে না, কী ভাবে বাড়ি ফিরলেন কুম্বলে

বেঙ্গালুরুতে বন্‌ধের ডাক দিয়েছে বেসরকারী পরিবহণ সংস্থা। ফলে রাস্তায় বেসরকারী বাস, অটো, ট্যাক্সি কিছুই চলছে না। এই পরিস্থিতিতে বিমানবন্দর থেকে কী ভাবে বাড়িতে ফিরলেন অনিল কুম্বলে?

Anil Kumble

অনিল কুম্বলে। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩২
Share: Save:

শহর জুড়ে বন্‌ধ। বিমানবন্দর থেকে বেরিয়ে বাড়ি ফেরার জন্য অটো, ট্যাক্সি, অ্যাপ ক্যাব কিছুই পাননি অনিল কুম্বলে। শেষ পর্যন্ত বেঙ্গালুরু মিউনিসিপ্যালিটির বাসে চেপে বাড়ি ফিরেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

সমাজমাধ্যমে একটি ছবি দিয়েছেন কুম্বলে। সেখানে দেখা যাচ্ছে, বাসের মধ্যে বসে রয়েছেন কুম্বলে। ক্যাপশনে তিনি লেখেন, ‘‘বিমানবন্দর থেকে বেঙ্গালুরু মিউনিসিপ্যালিটির বাসে চেপে বাড়ি ফিরলাম।’’

বেঙ্গালুরুতে অবশ্য হঠাৎ বন্‌ধ হয়নি। আগে থেকেই বন্‌ধের ডাক গিয়েছিল কর্নাটক রাজ্য বেসরকারী পরিবহণ সংস্থা। প্রশাসনের কাছে একগুচ্ছ দাবি রয়েছে তাদের। ভাড়া বাড়ানো থেকে শুরু করে ট্রাফিক পুলিশের জুলুমের বিরুদ্ধেও প্রতিবাদ করেছে তারা। সংস্থা আগেই জানিয়ে দিয়েছিল, সোমবার বেঙ্গালুরুতে কোনও বেসরকারী বাস, ট্যাক্সি, অটো চলবে না। সকাল থেকে সেই ছবিটাই দেখা যায়।

বন্‌ধের মধ্যে একমাত্র ভরসা সরকারী বাস। তাতে চেপেই যাতায়াত করছেন স্থানীয় মানুষ। সবার সঙ্গে মিশে গেলেন কুম্বলেও। বাসে চেপে বাড়ি ফিরলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anil Kumble India Cricket Strike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE