Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Chris Cairns

Chris Cairns: হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার এক সপ্তাহের মধ্যেই ক্যানসারের কবলে কেয়ার্নস

পাঁচ মাস আগে হৃদযন্ত্রে জটিল অস্ত্রোপচার হয়েছিল ক্রিস কেয়ার্নসের। গত সপ্তাহেই হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।

হাসপাতাল খেকে ছাড়া পেয়ে ফের অসুস্থ কেয়ার্নস

হাসপাতাল খেকে ছাড়া পেয়ে ফের অসুস্থ কেয়ার্নস ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩১
Share: Save:

পাঁচ মাস আগে হৃদযন্ত্রে জটিল অস্ত্রোপচার হয়েছিল নিউজিল্যান্ডের প্রাক্তন অল-রাউন্ডার ক্রিস কেয়ার্নসের। গত সপ্তাহেই হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। এ বার জানা গেল অন্ত্রে ক্যানসার হয়েছে তাঁর। নিজেই নেটমাধ্যমে সে কথা জানিয়েছেন কেয়ার্নস।

ইনস্টাগ্রামে কেয়ার্নস লিখেছেন, ‘পরীক্ষায় আমার অন্ত্রে ক্যানসার ধরা পড়েছে। আমার কাছে বড় বিপর্যয়। চিকিৎকদের সঙ্গে আলোচনা শুরু হয়েছে। ফের একটা কঠিন পরীক্ষার সামনে দাঁড়িয়ে রয়েছি। ফের একটা লড়াই শুরু হতে চলেছে।’

পাঁচ মাস আগে হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পরে পক্ষাঘাতও গ্রাস করে তাঁকে। কেয়ার্নসের প্রাণ সংশয়ও তৈরি হয়েছিল এক সময়। ক্যানবেরার একটি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানেই অগস্ট মাসে হৃদ্‌পিণ্ডে অস্ত্রোপচার হয় তাঁর।

অস্ত্রোপচারের পরে ছয় সপ্তাহ শয্যাশায়ী ছিলেন কেয়ার্নস। জ্ঞান ছিল না বহু দিন। তিনি কবে সুস্থ হয়ে উঠবেন তা নিয়ে সংশয় ছিল। যদিও হাল ছাড়েননি চিকিৎসকরা। তাঁদের চেষ্টায় ফের নিজের পায়ে হাঁটা শুরু করেন তিনি। অবস্থার উন্নতি হওয়ায় গত সপ্তাহেই হাসপাতাল থেকে ছাড়া হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chris Cairns New Zealand Cricketer cancer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE