Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Kapil Dev

কপিল দেবকে কি অপহরণ করা হয়েছে? ভিডিয়ো পোস্ট করে উদ্বেগ পূর্ব দিল্লির সাংসদ গম্ভীরের

গৌতম গম্ভীর একটি ভিডিয়োও পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, কপিলের মতো দেখতে এক জনের হাত ও মুখ বেঁধে দু’জন টানতে টানতে নিয়ে যাচ্ছে। উদ্বেগ প্রকাশ করেছেন গম্ভীর।

Kapil Dev

কপিল দেব। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫১
Share: Save:

কপিল দেবকে কি অপহরণ করা হয়েছে? এমনই প্রশ্ন তুলেছেন গৌতম গম্ভীর। একটি ভিডিয়োও পোস্ট করেছেন তিনি। পূর্ব দিল্লির বিজেপি সাংসদের প্রশ্ন, এই ভিডিয়ো কি তিনিই একমাত্র পেয়েছেন? নেপথ্যের আসল ঘটনা জানতে চেয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার।

গম্ভীর যে ভিডিয়ো প্রকাশ করেছেন সেখানে দেখা যাচ্ছে, কপিলের মতো দেখতে এক জনের হাত ও মুখ বেঁধে দু’জন টানতে টানতে নিয়ে যাচ্ছে। সেই ব্যক্তিকে এক বার অসহায় ভাবে পিছনে তাকাতেও দেখা গিয়েছে। সত্যিই কি ওই ব্যক্তি কপিল? না কি তাঁর মতো দেখতে কেউ?

ভিডিয়ো পোস্ট করে গম্ভীর লিখেছেন, ‘‘এই ভিডিয়ো কি আরও কেউ পেয়েছে? আশা করছি ভিডিয়োর ব্যক্তি সত্যিই কপিল নন। আশা করছি তিনি সুস্থ আছেন।’’

আসল ঘটনা প্রকাশ্যে এনেছেন কপিলের ম্যানেজার রাজেশ পুরী। তিনি জানিয়েছেন, ভিডিয়োর ব্যক্তি কপিল হলেও তিনি সত্যি সত্যি অপহৃত হননি। পুরোটাই একটি বিজ্ঞাপনের অংশ। রাজেশ বলেন, ‘‘কপিল সুস্থ আছেন। যে ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেটা একটা বিজ্ঞাপনের অংশ। সেই বিজ্ঞাপনে অভিনয় করেছেন কপিল।’’

গত শনিবার বারাণসীতে দেখা গিয়েছিল ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ককে। বারাণসীতে নতুন ক্রিকেট স্টেডিয়ামের শিলান্যাস অনুষ্ঠানে রবি শাস্ত্রী, সুনীল গাওস্কর, সচিন তেন্ডুলকরের মতো প্রাক্তন ক্রিকেটারদের সঙ্গে মঞ্চে দেখা গিয়েছিল কপিলকে। স্টেডিয়ামের শিলান্যাস করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE