Advertisement
০২ মে ২০২৪
ICC World Cup 2023

বিশ্বকাপের দল ঘোষণা হতেই অমিতাভের বাড়িতে ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব, কেন?

মঙ্গলবার বিগ বি-র বাড়িতে যান বোর্ড সচিব জয় শাহ। একটি বিশেষ কারণে অমিতাভের বাড়িতে গিয়েছিলেন তিনি। সেই ছবি সমাজমাধ্যমে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

picture of Amitabh Bachchan

অমিতাভ বচ্চন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ২০:০২
Share: Save:

এক দিনের বিশ্বকাপের সব ম্যাচ দেখতে পারবেন অমিতাভ বচ্চন। তাঁর হাতে আসন্ন বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ তুলে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। মঙ্গলবার বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা হওয়ার পরেই অমিতাভের বাড়িতে পৌঁছে যান জয়।

বিশ্বকাপ উপলক্ষ্যে এই বিশেষ টিকিটের ব্যবস্থা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই টিকিট থাকলে দেখা যাবে বিশ্বকাপের সব ম্যাচ। স্টেডিয়ামে প্রবেশ করা যাবে ভিআইপি গেট দিয়ে। সংশ্লিষ্ট ব্যক্তি স্টেডিয়ামে বিশেষ অতিথির সম্মান পাবেন। বিভিন্ন ক্ষেত্রে দেশের খ্যাতনামীদের এই ‘গোল্ডেন টিকিট’ দেওয়ার পরিকল্পনা করেছেন বিসিসিআই কর্তারা। বিগ বি-র হাতেই প্রথম তুলে দেওয়া হল এই বিশেষ টিকিট।

অমিতাভের হাতে বিশ্বকাপের গোল্ডেন টিকিট তুলে দেওয়ার ছবি সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে বিসিসিআই। সঙ্গে লেখা হয়েছে, ‘‘বিসিসিআই সচিব জয় শাহ বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ তুলে দিয়েছেন সহস্রাব্দের মহাতারকা অমিতাভ বচ্চনের হাতে। তাঁর হাতে আমরা এই টিকিট তুলে দিতে পেরে গর্বিত।’’ বিসিসিআইয়ের কাছ থেকে এই বিশেষ আমন্ত্রণ পেয়ে খুশি অমিতাভও।

ভারতীয় ক্রিকেটের সমর্থক অমিতাভ। সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো একাধিক ক্রিকেটারের সঙ্গে তাঁর ব্যক্তিগত যোগাযোগ রয়েছে। সব সময় ভারতীয় ক্রিকেট দলের পাশে থাকেন বিগ বি। দল হারলেও ক্রিকেটারদের উৎসাহিত করেন। ক্রিকেট নিয়ে তাঁর আবেগের কথা জানে গোটা দেশ।

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হবে এক দিনের বিশ্বকাপ। দেশের ১০টি শহরে হবে বিশ্বকাপের ম্যাচগুলি। প্রথম ম্যাচে মুখোমুখি হবে গত ২০১৯ বিশ্বকাপের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড এবং নিউ জ়িল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC World Cup 2023 Amitabh Bachchan BCCI Jay Shah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE