Advertisement
০৭ মে ২০২৪
IPL 2023

রিঙ্কুর হাতে মার খাওয়া বোলার আবার সমস্যায়, পোস্ট ঘিরে চাঞ্চল্য, কী ‘লিখলেন’ যশ?

আইপিএলে রিঙ্কু সিংহের হাতে পাঁচ বলে পাঁচটি ছক্কা খেয়েছিলেন যশ দয়াল। এ বার বিতর্কে জড়িয়ে গেল তাঁর নাম। তাঁর পোস্ট ঘিরে সমালোচনা। পাল্টা দাবি যশের।

Rinku Singh

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৯:১১
Share: Save:

যশ দয়াল জানান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। গুজরাত টাইটান্স এবং উত্তরপ্রদেশের পেসারের পেজে একটি ইসলাম বিদ্বেষী পোস্ট করেন। যশ পরে জানান, সেই পোস্ট তাঁর বিশ্বাসের কথা বলা না। তাঁর কোনও ইসলাম বিদ্বেষী মনোভাব নেই।

গুজরাতের হয়ে খেলার সময় যশের নাম চর্চায় আসে রিঙ্কু সিংহের কারণে। কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছিলেন। এর পর বেশ কিছু ম্যাচে খেলানো হয়নি যশকে। তাঁর পেজ থেকে ওই পোস্ট যাওয়ার বিষয়ে তিনি বলেন, “আমার অ্যাকাউন্ট থেকে দু’টি পোস্ট গিয়েছিল। সেই দু’টির কোনওটাই আমার করা নয়। আমার মনে হয় অ্যাকাউন্ট থেকে অন্য কেউ পোস্ট করেছে। চেষ্টা করছি ইনস্টাগ্রামের পেজটি যাতে আমি আবার ফিরে পাই। আমি সব ধর্মকে সম্মান করি। পোস্ট হওয়া বার্তার সঙ্গে আমার বিশ্বাসের কোনও মিল নেই।”

যশ তাঁর ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্টগুলি মুছে দিয়েছিলেন। কিন্তু তার আগেই সেই সব পোস্ট সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। দু’টি পোস্টের একটিতে ইসলাম বিদ্বেষী বার্তা ছিল। অন্যটিতে ক্ষমা চেয়েছিলেন যশ। কিন্তু উত্তরপ্রদেশের ক্রিকেটারের দাবি তিনি এই দু’টির একটিও করেননি।

আইপিএলে যশ ন’ম্যাচে ১১টি উইকেট নেন। তাঁর দল ফাইনালে পৌঁছয়। যদিও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হেরে যায় গুজরাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Gujarat Titans Yash Dayal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE