Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

আর কোনও দিন ওই শট মারতে পারবে না! কোহলিকে চ্যালেঞ্জ জোড়া ছক্কা খাওয়া পাক বোলারের

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচে রান তাড়া করতে নেমে বিরাট কোহলির অবিশ্বাস্য ইনিংসের সৌজন্যে রুদ্ধশ্বাস জয় পায় ভারত। সেই ম্যাচে পাকিস্তানের বোলার হ্যারিস রউফকে গুরুত্বপূর্ণ সময়ে দু’টি ছক্কা মেরেছিলেন কোহলি।

এক অনুষ্ঠানে এসে রউফ দাবি করলেন, কোহলি আর কোনও দিন তাঁকে ও ভাবে দু’টি ছক্কা মারতে পারবেন না।

এক অনুষ্ঠানে এসে রউফ দাবি করলেন, কোহলি আর কোনও দিন তাঁকে ও ভাবে দু’টি ছক্কা মারতে পারবেন না। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৫:০০
Share: Save:

গত বছরটা ভারতীয় ক্রিকেটের পক্ষে খুব একটা ভাল যায়নি। এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থ হয়েছে দল। কিন্তু বেশ কিছু স্মরণীয় ম্যাচ দেখা গিয়েছে। তার মধ্যে একটি হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচ। রান তাড়া করতে নেমে বিরাট কোহলির অবিশ্বাস্য ইনিংসের সৌজন্যে রুদ্ধশ্বাস ম্যাচ জেতে ভারত। সেই ম্যাচে পাকিস্তানের বোলার হ্যারিস রউফকে গুরুত্বপূর্ণ সময়ে দু’টি ছক্কা মেরেছিলেন কোহলি। সম্প্রতি এক অনুষ্ঠানে এসে রউফ দাবি করলেন, কোহলি আর কোনও দিন তাঁকে ও ভাবে দু’টি ছক্কা মারতে পারবেন না।

পর পর দু’টি ছক্কা খেয়ে যে ভেঙে পড়েছিলেন, সেটা অস্বীকার করেননি রউফ। পাকিস্তানের জনপ্রিয় অনুষ্ঠান ‘হাসনা মনা হ্যায়’ অনুষ্ঠানে এক সমর্থকের প্রশ্নের উত্তরে বলেছেন, “ছয় খাওয়ার পর খুবই খারাপ লেগেছিল। কিছু বলিনি, কিন্তু ভেতরে যন্ত্রণা কুরে কুরে খাচ্ছিল। খুব খারাপ কিছু করে ফেলেছি বলে মনে হচ্ছিল।”

তার পরেই রউফ জানান, কোহলি আর কোনও দিন হয়তো তাঁর বোলিংয়ে ও রকম শট মারতে পারবেন না। কারণ, ওই ধরনের শট ক্রিকেটে খুবই বিরল। রউফ বলেছেন, “যারাই ক্রিকেট সম্পর্কে জানে তারা বুঝতে পারবে কোহলি কী ধরনের ক্রিকেটার। ওই দিন শটটা মারতে পেরেছে ঠিকই। তবে আমার মনে হয় না আর কোনও দিন সেটা পারবে। ওই ধরনের শট মারা খুবই বিরল ব্যাপার। বার বার মারা যায় না। কোহলির টাইমিং নিখুঁত ছিল। তাই জন্যেই ওটা ছয় হয়ে গিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Haris Rauf India vs Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE