Advertisement
২৪ জুন ২০২৪
Mitchell Starc

ICC Women’s World Cup 2022: ২০১৫ থেকে ২০২২, বিশ্বজয়ী ক্রিকেট দম্পতির তখন-এখন

২০১৫ বিশ্বকাপ ফাইনালের পরের সেই ছবি এবং রবিবারের ফাইনালের পর ছবি এক সঙ্গে নেট মাধ্যমে দিয়েছে আইসিসি। যা ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

স্টার্ক এবং হিলির এই ছবিই এখন ভাইরাল।

স্টার্ক এবং হিলির এই ছবিই এখন ভাইরাল। ছবি: আইসিসি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৯:৫০
Share: Save:

স্বামী-স্ত্রী দু’জনেই সফল ক্রীড়াবিদ এমন উদাহরণ রয়েছে প্রচুর। দু’জনেই অলিম্পিক্স বা এশিয়ান গেমসে পদক রয়েছে এমন ঘটনাও বিরল নয়। কিন্তু স্বামী-স্ত্রী দু’জনেরই ক্রিকেট বিশ্বকাপ জেতার নজির তেমন নেই।

ভুল হল একটু। নজির ছিল না। নজির গড়লেন অস্ট্রেলিয়ার অ্যালিসা হিলি এবং মিচেল স্টার্ক। ২০১৫ সালে অস্ট্রেলিয়া পুরুষদের ক্রিকেটে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়। সে বার অস্ট্রেলিয়ার চ্যাম্পিয়ন হওয়ার পিছনে গুরুত্বপূর্ণ ভুমিকা নেন স্টার্ক। আট ম্যাচে ২২ উইকেট নিয়ে বিশ্বকাপের সেরা ক্রিকেটারও নির্বাচিত হন। সে বার অস্ট্রেলিয়ার বিশ্বজয়ের দিনে স্বামীর পাশেই ছিলেন হিলি। মাঠেও যান জাতীয় দলকে সমর্থন করতে। বিশ্বকাপ হাতে নিয়ে স্টার্ক ছবি তোলেন স্ত্রীর সঙ্গে।

ঠিক সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল সাত বছর পর। এ বার বিশ্বকাপ জিতলেন হিলি। মহিলাদের ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনাল, ফাইনালে শতরান করে নতুন রেকর্ডও গড়েছেন স্টার্ক পত্নী। ফাইনালের সেরা হওয়ার পাশাপাশি বিশ্বকাপেরও সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন তিনি। এবার দেশের জার্সি গায়ে বিশ্বকাপ হাতে স্বামীকে পাশে নিয়ে ছবি তুললেন হিলি।

২০১৫ বিশ্বকাপ ফাইনালের পরের সেই ছবি এবং রবিবারের ফাইনালের পর ছবি এক সঙ্গে নেট মাধ্যমে দিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা। যা ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mitchell Starc Alyssa Healy ICC icc world cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE