Advertisement
৩১ মার্চ ২০২৩
Women's T20 World Cup

ক্রিকেট বিশ্বকাপ কি আসবে বাংলায়? আশায় হুগলির পরিবার

দক্ষিণ আফ্রিকায় ভারতীয় দল ব্যস্ত মেয়েদের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ নিয়ে। যে দলে রয়েছে তিতাস। পাঁচটি ম্যাচে ইতিমধ্যে ৪ উইকেট পেয়েছেন তিনি।

U19 Indian pacer Titas Sadhu in action in T20 World Cup

দক্ষিণ আফ্রিকায় ভারতীয় দল ব্যস্ত মেয়েদের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ নিয়ে। যে দলে রয়েছেন তিতাস। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৭:০১
Share: Save:

অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলে রয়েছেন তিতাস সাধু। তাঁর মেয়ে এবং দেশের হাতে বিশ্বকাপ দেখার অপেক্ষায় তিতাসের বাবা রণদীপ সাধু। তিতাসের কোচেরাও আশা রাখেন হুগলির মেয়ে বিশ্বকাপ নিয়ে ফিরবেন। সেই আশা নিয়েই রবিবার টিভির সামনে বসবেন তাঁরা।

Advertisement

দক্ষিণ আফ্রিকায় ভারতীয় দল ব্যস্ত মেয়েদের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ নিয়ে। যে দলে রয়েছেন তিতাস। পাঁচটি ম্যাচে ইতিমধ্যে ৪ উইকেট পেয়েছেন তিনি। সেই নিয়ে আফসোস রয়ে গিয়েছে তিতাসের বাবার। তিনি বলেন, “আরও উইকেট নিতে পারত তিতাস। কিন্তু ওর বলে চারটি ক্যাচ পড়ে। সামনে মেয়েদের আইপিএল (উইমেন্স প্রিমিয়ার লিগ) রয়েছে, সেখানে সুযোগ পেলে বিদেশের অনেক বড় খেলোয়াড়দের সঙ্গে খেলতে পারবে তিতাস। অভিজ্ঞতা বাড়বে।”

চুঁচুড়ার মাঠে অনুশীলন করেই ভারতীয় দলে সুযোগ পেয়েছেন তিতাস। সেই মাঠে তাঁর কোচ প্রিয়ঙ্কর মুখোপাধ্যায়ের কাছে অনুশীলন করতেন তিনি। প্রিয়ঙ্কর বললেন, “ভারত চ্যাম্পিয়ন হওয়ার মতো জায়গায় রয়েছে। বেশ কয়েক জন সিনিয়র ক্রিকেটার রয়েছে। তিতাস যে ভাবে খেলছে তাতে আগামী দিনে সে আরও ভাল খেলবে। ও খুব বুদ্ধিমতী। তাড়াতাড়ি শিখে নিতে পারে।”

তিতাসের ছোটবেলার কোচ দেবদুলাল রায়চৌধুরী বললেন, “তিতাস ভাল বল করে। ওর আত্মবিশ্বাস আছে। ভাল বল করছে। ব্যাট হাতে সুযোগ পেলে রানও করবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.