Advertisement
২০ এপ্রিল ২০২৪
imran khan

India vs Pakistan: ভারতের সঙ্গে সুসম্পর্ক চায় পাকিস্তান, তবে সময়টা ভাল নয়, জয়ের পরে কটাক্ষ ইমরানের

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের দুর্দান্ত জয় দেখার পরে আবেগ ধরে রাখতে পারেননি তিনিও। গণমাধ্যমে অভিনন্দন জানান বাবর আজ়ম এবং পুরো পাকিস্তান দলকে।

নিজের বাড়িতে বসে ভারত-পাক ম্যাচ দেখেন ইমরান।

নিজের বাড়িতে বসে ভারত-পাক ম্যাচ দেখেন ইমরান। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ০৭:২৮
Share: Save:

চব্বিশ ঘণ্টা আগেই তাঁর দেশ দশ উইকেটে হারিয়েছে ভারতকে। উচ্ছ্বাসের সেই আবহেই বিতর্ক তৈরি করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। জানালেন, দুই দেশের মধ্যে সম্পর্ক মসৃণ করা একান্তই প্রয়োজনীয় হয়ে উঠেছে। তবে তারই মধ্যে ভারতকে কটাক্ষ করতেই ছাড়েননি তিনি।

রবিবার মন্ত্রিপরিষদের সদস্যদের নিয়ে নিজের বাড়িতে বসে ভারত-পাক ম্যাচ দেখেন ইমরান। বিশ্বকাপের মঞ্চে এই প্রথমবার ভারতের বিরুদ্ধে পাকিস্তানের দুর্দান্ত জয় দেখার পরে আবেগ ধরে রাখতে পারেননি তিনিও। গণমাধ্যমে অভিনন্দনও জানান বাবর আজ়ম এবং পুরো পাকিস্তান দলকে।

সোমবার রিয়াদে পাকিস্তান-সৌদি বিনিয়োগ ফোরামের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ১৯৯২ বিশ্বকাপ জয়ী পাকিস্তান দলের অধিনায়ক বলেন, “আমাদের সঙ্গে চিনের সম্পর্ক অত্যন্ত ভাল। প্রতিবেশী ভারতের সঙ্গেও সেই সম্পর্ক উন্নত করা প্রয়োজন। তবে রবিবার পাকিস্তান যে ভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে হারিয়ে দিয়েছে ভারতকে, তার পরে পারস্পরিক আলোচনার জন্য এটা মোটেও ভাল সময় নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

imran khan pakistan India T20 World Cup 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE