Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rohit Sharma

Rohit Sharma: খেতে গিয়ে মুম্বইয়ের রেস্তরাঁয় আটকে পড়লেন রোহিত শর্মা

জিম্বাবোয়ে সফরে নেই রোহিত। মুম্বইয়ে একটি রেস্তরাঁয় গিয়েছিলেন তিনি। সেখান থেকে বেরোনোর সময় এত ভিড় হয়ে যায় যে রোহিতকে ফের ভিতরে চলে যেতে হয়।

এশিয়া কাপের আগে বিশ্রামে রয়েছেন রোহিত।

এশিয়া কাপের আগে বিশ্রামে রয়েছেন রোহিত। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৭:০৫
Share: Save:

রোহিত শর্মা গিয়েছিলেন রেস্তরাঁয়। মুম্বইয়ের সেই রেস্তরাঁ থেকে খাওয়াদাওয়া করে বেরোনোর সময়ই হল বিপদ। বাইরে হাজার হাজার মানুষ দাঁড়িয়ে তাঁর জন্য। ভক্তদের সেই ভালবাসার চাপে রেস্তরাঁ থেকে বেরোতেই পারলেন না রোহিত।

রোহিতকে এক বার কাছ থেকে দেখার জন্য মানুষ উদগ্রীব হয়ে গিয়েছিল। ভারত অধিনায়কের ভক্তের সংখ্যা বিশাল। মুম্বইয়েরই ছেলে রোহিত। আইপিএলেও খেলেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। তাঁর জন্য যে ভিড় হবে তা জানাই ছিল। অসংখ্য ভক্ত তাঁর ছবি তোলার জন্য এসেছিলেন। কিন্তু সেই সংখ্যা এতটাই বিশাল হয়ে যায় যে রোহিতের সুরক্ষা ব্যবস্থা নিয়ে চিন্তায় পড়ে যান তাঁর রক্ষীরা। রেস্তরাঁর বাইরে এসেও ভিতরে ঢুকে যান রোহিত।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষে কিছুটা অবসর সময় পেয়েছেন রোহিত। জিম্বাবোয়ের বিরুদ্ধে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। সেই দলকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল। এশিয়া কাপে ফের দেখা যাবে অধিনায়ক রোহিতকে। তিনি ভারতীয় দলের পুরোপুরি নেতৃত্বের দায়িত্ব নেওয়ার পর থেকে এখনও পর্যন্ত কোনও টি-টোয়েন্টি সিরিজে হারেননি। ২০১৮ সালে শেষ বার এশিয়া কাপ হয়েছিল। সে বার ভারতের অধিনায়ক ছিলেন রোহিত। প্রতিযোগিতা জিতেওছিল ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Resturant mumbai Indian Cricket team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE