Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rohit Sharma

টি২০ বিশ্বকাপের আগে কোন কোন জায়গায় উন্নতি প্রয়োজন, অস্ট্রেলিয়াকে হারিয়ে জানালেন রোহিত

রবিবার প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া তোলে ১৮৬ রান। যশপ্রীত বুমরা চার ওভারে ৫০ রান দেন। তিন ওভারে ভুবনেশ্বর কুমার দেন ৩৯ রান। হর্ষল পটেল ডেথ ওভারে দু’ওভার বল করে দেন ১৮ রান।

রোহিত শর্মা মনে করছেন ভারতীয় দলের অনেক জায়গায় উন্নতি প্রয়োজন।

রোহিত শর্মা মনে করছেন ভারতীয় দলের অনেক জায়গায় উন্নতি প্রয়োজন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ২৩:৫৭
Share: Save:

হায়দরাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় জিতে নিল ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যা স্বস্তি দেবে রাহুল দ্রাবিড়দের। রোহিত শর্মা যদিও মনে করছেন ভারতীয় দলের অনেক জায়গায় উন্নতি প্রয়োজন।

রবিবার প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া তোলে ১৮৬ রান। যশপ্রীত বুমরা চার ওভারে ৫০ রান দেন। তিন ওভারে ভুবনেশ্বর কুমার দেন ৩৯ রান। হর্ষল পটেল ডেথ ওভারে দু’ওভার বল করে দেন ১৮ রান। জবাবে ব্যাট করতে নেমে বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদবের দাপটে ছ’উইকেটে ম্যাচ জেতে ভারত।

রোহিত বলেন, “ব্যাটে, বলে এক এক দিন এক এক জন দারুণ খেলছে। এটা খুবই ইতিবাচক দিক। দলের অধিনায়ক হিসাবে এটা সাজঘরে বসে দেখা খুবই স্বস্তির।” যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অনেক জায়গায় উন্নতি প্রয়োজন বলেও মনে করছেন রোহিত। তিনি বলেন, “অনেক জায়গায় উন্নতি প্রয়োজন। বিশেষ করে ডেথ বোলিং। হর্ষল এবং বুমরা অনেক দিন পর মাঠে নেমেছে। অস্ট্রেলিয়ার মিডল অর্ডার খুব শক্তিশালী, ওদের বল করাও খুব কঠিন। যদিও সে দিকে তাকাতে রাজি নই। অনেক দিন পর মাঠে ফিরেছে ওরা, একটু সময় লাগবে। আশা করছি ওরা ছন্দে ফিরবে।”

আইপিএলে এক সময় ডেকান চার্জার্সের হয়ে খেলতেন রোহিত। ট্রফিও জিতেছিলেন। সেই সময়ের কথা মনে পড়ে যাচ্ছে বলেও জানান রোহিত। তিনি বলেন, “হায়দরাবাদ আমার কাছে খুব স্পেশাল। ভারতীয় দলের হয়েও এই মাঠে যেমন স্মৃতি রয়েছে, তেমনই রয়েছে ডেকান চার্জার্সের হয়েও। আমরা চেয়েছিলাম দারুণ একটা জয় উপহার দিতে, সেটা পেরেছি। টি-টোয়েন্টি ক্রিকেটে ভুল করার জায়গা খুব কম থাকে। আমরা সুযোগ কাজে লাগাতে পেরেছি। সাহসী ক্রিকেট খেলেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE