Advertisement
১৪ জুন ২০২৪
India vs Australia

কোটলায় ইনি কে? কোহলি, রোহিতরা মাঠে থাকাকালীন ঢুকে পড়লেন অনাহূত

ফিরোজ শাহ কোটলায় ভারত-অস্ট্রেলিয়া প্রথম দিনের খেলা চলাকালীন মাঠে ঢুকে পড়লেন অনাহূত। নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে মাঠে ঢুকে পড়েন তিনি।

Picture of Virat Kohli and Rohit Sharma

মাঠে তখন ফিল্ডিং করছিলেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। তার মাঝেই মাঠে ঢুকে পড়েন অনাহূত। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫৪
Share: Save:

ফিরোজ শাহ কোটলায় তখন শুরু হয়ে গিয়েছে ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টেস্ট। প্রথমে ফিল্ডিং করছেন রোহিত শর্মারা। সেই সময়ই নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে মাঠে ঢুকে পড়লেন এক যুবক। এই ঘটনায় কিছু ক্ষণের জন্য থেমে যায় খেলা।

ঘটনাটি ঘটে প্রথম সেশনের খেলা চলাকালীন। বাউন্ডারি টপকে হঠাৎ মাঠে ঢুকে পড়েন এক যুবক। পিচের দিকে যাওয়ার চেষ্টা করেন তিনি। তার আগেই অবশ্য নিরাপত্তারক্ষীরা ধরে ফেলেন সেই যুবককে। তাঁকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তার পরে আবার শুরু হয় খেলা। সেই যুবকের পরিচয় জানা যায়নি।

ক্রিকেট মাঠে অনুরাগীদের ঢুকে পড়ার ঘটনা নতুন নয়। এর আগেও অনেক বার এই ঘটনা দেখা গিয়েছে। কখনও সচিন তেন্ডুলকর, কখনও মহেন্দ্র সিংহ ধোনি, আবার কখনও বিরাট কোহলির কাছে যাওয়ার চেষ্টা করেছেন তাঁরা। প্রিয় ক্রিকেটারের কাছে পৌঁছতেও পেরেছেন অনেকে। কিন্তু কোটলার যুবক সে সবের আগেই ধরা পড়লেন নিরাপত্তারক্ষীদের হাতে।

দিল্লিতে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া। চা বিরতির আগেই ৬ উইকেট পড়ে গিয়েছে তাদের। ভারতের হয়ে বল হাতে অশ্বিন ৩, শামি ২ ও জাডেজা ১ উইকেট নিয়েছেন। অস্ট্রেলিয়ার ব্যাটারদের মধ্যে নজর কেড়েছেন উসমান খোয়াজা। ৮১ রান করে আউট হয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE