Advertisement
০৩ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: বিরাট সমর্থন পেলেন কোহলী, পাশে দাঁড়ালেন ওয়াঘা-পারের বন্ধু

বিরাট কোহলীর কঠিন সময়ে তাঁর সমর্থনে টুইট করলেন বাবর আজম। বৃহস্পতিবার দ্বিতীয় এক দিনের ম্যাচে ব্যর্থ হওয়ার পরে টুইট করেন তিনি।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৩:৩৫
Share: Save:

বিরাট কোহলীর রানের খরা এখন ভারতীয় ক্রিকেটের অন্যতম চর্চার বিষয়। কেউ তাঁকে বাদ দিতে বলছেন, কেউ পাশে দাঁড়াচ্ছেন। তবে কোহলীর সমালোচকদের তুলনায় সমর্থকের সংখ্যাই বেশি। সমর্থকদের তালিকায় নতুন সংযোজন বাবর আজম। পাকিস্তানের অধিনায়ক কয়েক শব্দে টুইট করে কোহলীর পাশে দাঁড়িয়েছেন।

বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে মাত্র ১৬ রান করেছেন কোহলী। সমালোচকরা আবার ফুঁসে উঠেছেন তাঁর বিরুদ্ধে। তার মাঝেই বাবর টুইট করে লেখেন, ‘এই সময়টাও এক দিন ঠিক কেটে যাবে। শক্ত থাকো বিরাট কোহলী।’

ভারত বনাম পাকিস্তানের খেলা সে ভাবে না-ই হতে পারে। তবে ‌আইসিসি-র প্রতিযোগিতায় দু’জনের দেখা হলে কথাবার্তা হয়ই। শেষ বার দেখা হয়েছিল গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে। সেই প্রতিযোগিতাতেই কোহলীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে টুইট করেছেন বাবর।

প্রসঙ্গত, আধুনিক বিশ্বে কোহলীর সঙ্গে প্রায়ই তুলনা করা হয় বাবরকে। পাকিস্তানের অধিনায়ক নিয়মিত রানও পাচ্ছেন। তবে কোহলী সাম্প্রতিক কালে চূড়ান্ত ব্যর্থ। তিন বছর ধরে তাঁর শতরান নেই। চলতি ইংল্যান্ড সিরিজে তাঁর ব্যাট থেকে অর্ধশতরানও পাওয়া যায়নি। সম্প্রতি কোহলীর একাধিক রেকর্ড ভেঙেছেন বাবর। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে এখন সে দেশেই রয়েছেন পাকিস্তানের অধিনায়ক। নিজের রেকর্ড আরও উন্নত করার সুযোগ রয়েছে তাঁর সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE