Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ravi Shastri

Rishabh Pant: ম্যাচের সেরা হয়ে পাওয়া শ্যাম্পেন শাস্ত্রীকে দিয়ে দিলেন পন্থ

অপরাজিত ১২৫ রান করে ভারতকে তৃতীয় এক দিনের ম্যাচ এবং সিরিজ জিতিয়েছেন পন্থ। উপহার হিসাবে পাওয়া শ্যাম্পেন শাস্ত্রীর হাতে তুলে দিলেন তিনি।

ঋষভ পন্থ।

ঋষভ পন্থ। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ২১:১২
Share: Save:

এক দিনের ফরম্যাটে তাঁর প্রথম শতরানের দৌলতে ইংল্যান্ডকে ২-১ ব্যবধানে সিরিজে হারিয়েছে ভারত। ২৬০ রান তাড়া করতে নেমে ১২৫ রানে অপরাজিত ছিলেন পন্থ। স্বাভাবিক ভাবেই ম্যাচের সেরার পুরস্কার তাঁকে দেওয়া ছাড়া উপায় ছিল না। তবে সেই পুরস্কার নিয়ে পন্থ যে কাণ্ড করেছেন, তা নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

ম্যাচের সেরার পুরস্কার হিসাবে পন্থকে একটি পদকের পাশাপাশি শ্যাম্পেনের বোতল দেওয়া হয়। পুরস্কার বিতরণী মঞ্চে পন্থের সঙ্গে কথা বলছিলেন রবি শাস্ত্রী, যিনি ভারতীয় দলের প্রাক্তন কোচ। পন্থের সঙ্গে তাঁর সম্পর্কও খুব ভাল। পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষ হওয়ার পরেই শাস্ত্রীকে ডেকে করমর্দন করে তাঁর হাতে শ্যাম্পেনের বোতল তুলে দেন পন্থ। শাস্ত্রী হাসতে হাসতে সেটি নিয়ে উঁচু করে দর্শকদের দেখাতে থাকেন। মাঠে উপস্থিত ভারতীয় দর্শকরা হাততালি দিয়ে সমর্থন জানান শাস্ত্রীকে।

শাস্ত্রী কোচ থাকাকালীনই পন্থের উত্থান। তিন ফরম্যাটেই নিয়মিত খেলেছেন। উইকেটকিপার হিসাবে বরাবরই শাস্ত্রীর পছন্দ ছিল পন্থকে। বিদেশের মাটিতে দলকে জেতানোর ব্যাপারেও শাস্ত্রী এগিয়ে দিতেন পন্থকে। সেই আস্থার দামও রেখেছেন দিল্লির উইকেটকিপার। এই সিরিজে আবার ধারাভাষ্যকার হিসাবে ফিরেছেন শাস্ত্রী। প্রাক্তন কোচকে দেখে মজা করার লোভ সামলাতে পারলেন না পন্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE