Advertisement
৩০ এপ্রিল ২০২৪
India vs England 2022

India vs England 2022: পাঁচ বারের আইপিএলজয়ী অধিনায়ক মজেছেন এক বারের আইপিএলজয়ী অধিনায়কে

ভারতের খেলার ধরন নিয়ে খুশি রোহিত শর্মা। বোলার হার্দিককে দেখে তিনি মুগ্ধ। রোহিতের চিন্তা শুধু ফিল্ডিং।

বোলার হার্দিককে দেখে মুগ্ধ রোহিত।

বোলার হার্দিককে দেখে মুগ্ধ রোহিত। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৪:৫৭
Share: Save:

জস বাটলারের ইংল্যান্ডের বিরুদ্ধে ৫০ রানে জয়। ভারতীয় দলে ফিরেই এই জয় অধিনায়ক রোহিত শর্মাকে খুশি করবে তা বলাই যায়। সেই জয়ে সব থেকে বড় অবদান হার্দিক পাণ্ড্যর। গুজরাত টাইটান্সকে আইপিএল জেতানো থেকে ভারতীয় দলে প্রত্যাবর্তন, হার্দিক ব্যাটে, বলে দুর্দান্ত ছন্দে রয়েছেন। এর মাঝে আয়ারল্যান্ডের বিরুদ্ধে নেতৃত্বও দিয়েছেন ভারতীয় দলকে।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ভাবে শুরু করে ভারত। রোহিত নিজেও ব্যাট হাতে শুরুটা সে ভাবেই করেছিলেন। তিনি ফিরলেও হার্দিকরা ভারতের স্কোর পৌঁছে দেন ১৯৮ রানে। রোহিত বলেন, “প্রথম বল থেকে ভাল খেলেছি আমরা। সব ব্যাটাররা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছে। খুব ভাল কিছু শট খেলেছি আমরা। পাওয়ার প্লে-র ছ’টা ওভার কাজে লাগাতে পেরেছি। পাওয়ার প্লে-তে আমরা এ ভাবেই খেলতে চাই। দল কী ভাবে খেলতে চায় সেটা সকলে বুঝতে পেরেছে।”

রোহিত মুগ্ধ বোলার হার্দিকে। চার ওভার বল করে ৩৩ রান দিয়ে চারটি উইকেট নেন তিনি। রোহিত বলেন, “ওর বোলিং দেখে আমি মুগ্ধ। ভবিষ্যতে আরও বল করতে চায় হার্দিক। বলে গতি রয়েছে, বৈচিত্র্য রয়েছে।” ভুবনেশ্বর কুমার প্রথম ওভারে বাটলারকে ফিরিয়ে দেওয়ার পর দ্বিতীয় আঘাতটা করেন হার্দিকই। প্রথম স্পেলেই তিন উইকেট তুলে নেন তিনি। রোহিত বলেন, “আমরা এই কারণেই আগে ব্যাট করতে চেয়েছিলাম। পরের দিকে বল সুইং করবে মনে হয়েছিল। সেই সুবিধাটাই নিতে চেয়েছিলাম। নতুন বলে আমাদের বোলাররা সুইং কাজে লাগিয়েছে। ফিল্ডিং খারাপ হয়েছে। কিছু ক্যাচ ফস্কেছে। আশা করছি পরের ম্যাচগুলিতে সেগুলো ঠিক হয়ে যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE