Advertisement
০৩ মে ২০২৪
Rohit Sharma

Virat Kohli: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে নেই রোহিত-বিরাট

রোহিত কোভিডে আক্রান্ত হওয়ার কারণে এমনিতেই এজবাস্টন টেস্ট থেকে ছিটকে গিয়েছেন। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ থেকেও তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে।

রোহিত এবং বিরাটকে পাওয়া যাবে না

রোহিত এবং বিরাটকে পাওয়া যাবে না ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ১৯:৪২
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে পাওয়া যাবে না বিরাট কোহলী, রোহিত শর্মা-সহ ভারতীয় দলের একাধিক প্রথম সারির ক্রিকেটারকে। প্রথম ম্যাচে তাঁদের বিশ্রাম দেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত নিয়েছে ভারতের নির্বাচক কমিটি।

ম্যাচ পাঁচ দিনই চললে এজবাস্টন টেস্ট শেষ হওয়ার কথা ৫ জুলাই। তার ঠিক দু’দিন পরেই সাউদাম্পটনে রয়েছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ফলে এজবাস্টন টেস্টে খেলা ক্রিকেটাররা বিশ্রাম পাবেন না। তাই ৬-৮ জুলাই, এই তিন দিন রোহিত, কোহলী, যশপ্রীত বুমরা, ঋষভ পন্থের মতো প্রথম সারির ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি ম্যাচে যে দল খেলেছিল, তারাই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে খেলবে। ডাবলিন থেকে সেই দল ইংল্যান্ডের ডার্বিশায়ারে চলেও এসেছে। সেখান থেকে তারা সাউদাম্পটনের উদ্দেশে রওনা দেবে। রোহিতরা এজবাস্টনেই থাকবেন। সেখানেই দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ হওয়ার কথা।

রোহিত যদি ফিট হন, তা হলেই দ্বিতীয় টি-টোয়েন্টি থেকে তিনি খেলতে পারবেন। না হলে হয়তো বুমরাকে টি-টোয়েন্টি সিরিজেও নেতৃত্ব দিতে দেখা যাবে। অবশ্য হার্দিক পাণ্ড্যের নেতৃত্ব দানের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। প্রসঙ্গত, আয়ারল্যান্ড সিরিজে খেলা বেশির ভাগ ক্রিকেটারই টি-টোয়েন্টি সিরিজ পর্যন্ত থাকবেন। ফলে কোচ রাহুল দ্রাবিড়ের হাতে একাধিক বিকল্প থাকছে। তিনি পছন্দ মতো ক্রিকেটার বেছে নিতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE