Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
India Vs New Zealand

ভেস্তেই গেল ভারত-নিউ জ়িল্যান্ড ম্যাচ, সিরিজ় জেতার সম্ভাবনা রইল না ধাওয়ানদের

হ্যামিল্টনে আবার বৃষ্টি। প্রথমে ওভার কমিয়ে দেওয়া ২৯ ওভারের ম্যাচ হবে বলে জানানো হয়েছিল। ম্যাচ শুরু হয়। ১৩ ওভার খেলা হয়। তার পর আবার বৃষ্টি শুরু হল। ভেস্তেই গেল ম্যাচ।

হ্যামিল্টনে পিচ ঢেকে দেওয়া হয়েছিল বৃষ্টির জন্য।

হ্যামিল্টনে পিচ ঢেকে দেওয়া হয়েছিল বৃষ্টির জন্য। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১২:১৪
Share: Save:

এক দিনের সিরিজ়ের দ্বিতীয় ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গেল। প্রথম ম্যাচে হেরে গিয়েছিল ভারত। এই ম্যাচ ভেস্তে যাওয়ায় সিরিজ় জেতার কোনও সম্ভাবনা রইল না ভারতের। প্রথমে ৫০ ওভারের ম্যাচ কমিয়ে ২৯ ওভার করে দেওয়া হয়েছিল। আবার বৃষ্টি আসায় হ্যামিল্টনের ম্যাচ বাতিল হয়ে গেল।

Advertisement

রবিবার টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠান কেন উইলিয়ামসন। কিন্তু ৪.৫ ওভার হওয়ার পরেই বৃষ্টি নামে। খেলা বন্ধ হয়ে যায়। সাড়ে তিন ঘণ্টা বন্ধ ছিল খেলা। ৫০ ওভারের ম্যাচ কমিয়ে দেওয়া হয় ২৯ ওভারে। খেলা শুরু হতেই সাজঘরে ফেরেন শিখর ধাওয়ান। মাত্র ৩ রান করে আউট হয়ে যান ভারতের অধিনায়ক। তিন নম্বরে ব্যাট করতে নামেন সূর্যকুমার যাদব। তিনি এবং শুভমন গিল ইতিমধ্যেই ৬৬ রানের জুটি গড়ে ফেলেছেন। কিন্তু ১২.৫ ওভারে আবার বৃষ্টি শুরু হয়।

হ্যামিল্টনে এই মুহূর্তে জোরে বৃষ্টি পড়ছে।। শুধু পিচ নয়, আউটফিল্ডও ঢেকে দেওয়া হয়েছিল। খেলা শুরু হলে আবার ওভার কমে যাওয়ার সম্ভাবনাও ছিল। কিন্তু বৃষ্টি না থামায় খেলা শুরু করাই গেল না। সূর্যকুমার ৩৪ রানে অপরাজিত। শুভমন অপরাজিত ৪৫ রানে। ধাওয়ানের উইকেট নেন ম্যাট হেনরি।

রবিবারের ম্যাচে প্রথম একাদশে একটি বদল করেছিল ভারত। সঞ্জু স্যামসনকে বসিয়ে দলে নেওয়া হয়েছিল দীপক হুডাকে। ষষ্ঠ বোলারের অভাবে আগের ম্যাচে হারতে হয়েছিল ভারতকে। এ দিন সেই অভাব ঢেকে দেওয়ার জন্যই হুডাকে দলে নেওয়া হয়েছিল। যিনি বোলিংটাও করতে পারেন। কিন্তু প্রশ্ন উঠছে গত ম্যাচে রান করা স্যামসনকে বসিয়ে দেওয়ায়। সুযোগ পেলে নিজেকে প্রমাণ করার চেষ্টা করেন তিনি। কিন্তু রান করেও দল থেকে বাদ যেতে হয় এই উইকেটরক্ষককে।

Advertisement

শেষ পর্যন্ত খেলা বাতিল হয়ে যাওয়ায় ভারতীয় দল নিজেদের পরখ করে নেওয়ার সুযোগটাই পেল না। শেষ ম্যাচ ক্রাইস্টচার্চে। বুধবার সেই ম্যাচ খেলবে দুই দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.