Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs New Zealand 2023

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে আগে বল করবে ভারত, হার্দিকের দলে এক পরিবর্তন

হার্দিক জানালেন, টসে জিতলে তিনি আগে ব্যাটই করার সিদ্ধান্ত নিতেন। ভারতীয় দলে একটি পরিবর্তন হয়েছে। নেওয়া হয়েছে যুজবেন্দ্র চহালকে।

hardik pandya in 2nd T20I

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টসে হেরে গেলেন হার্দিক পাণ্ড্য। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৮:৫২
Share: Save:

রবিবার লখনউয়ে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টসে হেরে গেলেন হার্দিক পাণ্ড্য। নিউ জ়িল্যান্ডের অধিনায়ক মিচেল স্যান্টনার টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন। হার্দিক পরে জানালেন, টসে জিতলে তিনিও আগে ব্যাটই করার সিদ্ধান্ত নিতেন। ভারতীয় দলে একটি পরিবর্তন হয়েছে। নেওয়া হয়েছে যুজবেন্দ্র চহালকে।

টসে হারের পর হার্দিক বলেছেন, “টসে জিতলে আগে ব্যাট করার কথাই ভাবছিলাম। কিন্তু আগে বল করতেও অসুবিধা নেই।” প্রথম ম্যাচে হেরেও ঘাবড়াচ্ছেন না হার্দিক। বলেছেন, “একটা নতুন দল নিয়ে খেলতে নেমেছি। নিজেদের মধ্যে কথা বলেই ঠিক করেছি, যাই চ্যালেঞ্জ আসুক সেটা আমরা নেব। কঠিন কাজ করার সঙ্গে অভ্যস্ত হয়ে যেতে হবে। দ্বিপাক্ষিক সিরিজ়ের থেকে ভাল আর কিছু হয় না। প্রথম ম্যাচে হেরেছি। আপাতত বাকি দুটো ম্যাচে জিততেই হবে। তাই এই ম্যাচের দিকে তাকিয়ে রয়েছি।”

হার্দিকের সংযোজন, “আমরা ভুল করতেই পারি। কিন্তু সেখান থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে। খেলাটাকে উপভোগ করতে হবে। আমাদের সবাইকে মনে রাখতে হবে, উপভোগ করার জন্যেই ক্রিকেট খেলা শুরু করেছি। সেই বার্তা গোটা দলের মধ্যে ছড়িয়ে দিয়েছি।”

এক দিনের সিরিজ়‌ের পর আবার টি-টোয়েন্টি সিরিজ়‌েও কুল-চা জুটিকে দেখতে পাওয়া যাবে। চহালকে দলে নেওয়ার কারণ জানাতে গিয়ে হার্দিক বলেছেন, “পিচ দেখে মনে হয়েছে বল ঘুরতে পারে। তাই এই সিদ্ধান্ত নিয়েছি। কুলচা আবার ফিরে এসেছে। অনেকেই ওদের একসঙ্গে দেখতে চেয়েছিলেন। ওরা উইকেটও নিতে পারে। ওয়াশিংটনও দলে রয়েছে। ফলে দলে তিন স্পিনার রয়েছে যারা দরকারে কাজে লাগতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs New Zealand 2023 Hardik Pandya BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE